কাঁকনকে উদ্ধার করে কৌশিকীর কাছে ফিরিয়ে দিল জগদ্ধাত্রী, সম্প্রচারের আগেই ফাঁস জগদ্ধাত্রীর পরবর্তী পর্ব

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। কাঁকনকে উদ্ধার করলো জগদ্ধাত্রী।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জির ক্ষতি করতে উৎসব আর মেহেন্দি কৌশিকীর মেয়ে কাঁকনকে ভুল বোঝায়। এর ফলস্বরূপ কাঁকন কাউকে কিছু না বলে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। কাঁকন কানে শুনতে পায় না এবং কথাও বলতে পারেনা।

নিজের মেয়েকে খুঁজতে উতলা হয়ে ওঠে কৌশিকী মুখার্জি। থানা পুলিশ থেকে শুরু করে যতদূর সম্ভব সব জায়গাতেই খোঁজ লাগায় সে। অনেক খোঁজার পর জানা যায় সোলেমান এর কবলে পড়েছে কাঁকন। সে বাচ্চাদের দিয়ে ভিক্ষে করায়। এসব জেনে খুব ভয় পেয়ে যায় কৌশিকী।

ধারাবাহিকের পরবর্তী পর্বে দেখা যাবে, জগদ্ধাত্রী সোলেমানকে ফোন করে হুমকি দেয়। বিপদ বুঝে সোলেমান নিজের ডেরা ছেড়ে কাঁকন আর পটাশকে নিয়ে অন্য জায়গায় পালিয়ে যায়। স্বয়ম্ভু তার ডেরায় গিয়ে কাউকে খুঁজে পায় না। জগদ্ধাত্রীর ধারণা তারা কাঁকনকে নিয়ে মেটিয়াবুরুজের দিকে যাবে।

এরপর সুযোগ বুঝে কাঁকন পটাসের ফোন নিয়ে জগদ্ধাত্রীকে ফোন করে। যেহেতু সে কোন রকম কথা বলতে পারে না তাই জগদ্ধাত্রী বুঝতে পারে না কে ফোন করেছে। কিন্তু ফোন ট্র্যাক করে তারা জানতে পারে এই ফোনটা পটাশের। এরপর লোকেশন ট্র্যাক করে জগদ্ধাত্রী পৌঁছে যায় কাঁকন এর কাছে আর তারপর কাঁকনকে উদ্ধার করে। যদি ধারাবাহিকের আগামী পর্বে এমনই কিছু দেখানো হয় তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button