একদিকে রাধা বেশে জন্মাষ্টমী পালন অন্যদিকে জ্যাস হয়ে অপরাধীদের শাস্তি, সামনের দিনে জমজমাটি জগদ্ধাত্রী

একদিকে স্বয়ম্ভু অন্যদিকে ডিউটি, কীভাবে সামলাবে জগদ্ধাত্রী? জমজমাট জগদ্ধাত্রীর আগামী পর্ব

এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের মূল আকর্ষণ হচ্ছে জগদ্ধাত্রী। কখনো বাড়ি আবার কখনো ডিউটি এই দুই দিন সমান তালে সামলিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে ধারাবাহিকের নায়িকা। এছাড়া তার অ্যাকশন তো অনবদ্য।

এক এক করে সমস্ত রহস্যের ওপর থেকে পর্দা সরাচ্ছে জগদ্ধাত্রী। কখনো স্বয়ম্ভুকে মৃত্যুর মুখ থেকে রক্ষা করছে তো কখনো এক জটিল মৃত্যুর রহস্যের সমাধান করছে। বর্তমানে তার শত্রুরা ব্যস্ত হয়ে উঠেছে তাকে পৃথিবী থেকে সরানোর জন্য। অন্যদিকে স্বয়ম্ভুকে মারার প্ল্যান করছে উৎসব। এসবের মাঝে জগদ্ধাত্রী সামনে এলো আরো এক নতুন রহস্য।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাধার বেসে স্বয়ম্ভুর সাথে নাচ করছে জগদ্ধাত্রী। জন্মাষ্টমীর শুভ তিথিতে সমস্ত ঝগড়া ঝামেলা মিটিয়ে, উৎসবের সমস্ত নোংরা চালকে মাত দিয়ে অবশেষে স্বয়ম্ভুর অভিমান ভাঙাতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী।

কিন্তু এত শান্তি তো তার কপালে নেই তাই এর মাঝেই আবারও জ্যাস সান্যাল এর বেস ধরতে হলো তাকে। দেখা যায় কোথাও এক মহিলার খুন হয়েছে। জগদ্ধাত্রী সেখানে পৌঁছে পার্লস চেক করে বুঝতে পারে তিনি এখনো জীবিত রয়েছেন। জগদ্ধাত্রী তার টিমের লোকদের তাড়াতাড়ি অ্যাম্বুলেন্স ডেকে তাকে হসপিটালে পৌঁছানোর ব্যবস্থা করতে বলে।

এরপরই দেখা যায় অপরাধীকে ধাওয়া করছে জগদ্ধাত্রী। আর ছুটতে ছুটতেই বন্দুক বার করে তার দিকে গুলি ছোড়ে সে। একদিকে যুদ্ধ অন্যদিকে ভালোবাসা, যেনো এই দুইয়ের মিল ঘটেছে তার জীবনে। জগদ্ধাত্রী কি পারবে দুই দিক সামলে বাস্তবের জগদ্ধাত্রী হয়ে উঠতে? জানতে হলে নজর রাখতে হবে জি বাংলার পর্দায় জগদ্ধাত্রী ধারাবাহিকে।

Back to top button