গণেশ চতুর্থীতে মহাসংকট! ধুন্ধুমার অ্যাকশনে জগদ্ধাত্রী, গুন্ডাদের কবল থেকে কী করে রক্ষা পাবে জগদ্ধাত্রী স্বয়ম্ভু?

বর্তমান সময়ে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। একদম শুরুর দিন থেকেই চ্যানেলের প্রত্যেকটি ধারাবাহিককে টেক্কা দিচ্ছে। বর্তমানে জি বাংলা চ্যানেলের প্রতিটি ধারাবাহিকের শীর্ষে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

আর পাঁচটা ফ্যামিলি ড্রামা নিয়ে এই ধারাবাহিকের প্লট তৈরি হয়নি। এই ধারাবাহিকটি মূলত অ্যাকশন কেন্দ্রিক। এই ধারাবাহিকের নায়িকা আর পাঁচটা নায়িকার মতন শান্তশিষ্ট লক্ষী মন্ত হওয়ার পাশাপাশি একজন সাহসী যোদ্ধাও। সে একজন সত ও সফল পুলিশ অফিসার। এক কথায় একশন কুইন। ধারাবাহিকের মূল আকর্ষণ হচ্ছে নায়িকা জগদ্ধাত্রী। কোনো অপরাধী তার চোখে ফাঁকি দিয়ে পালিয়ে যেতে পারে না।

আরো পড়ুন: ৯ মাসের অন্তঃসত্ত্বা শোনার পরেই ঝড় উঠেছিল টলিপাড়ায়! ঋতাভরীর সন্তানের বাবা কে? জেনে নিন আমাদের থেকে

স্টার জলসার অনুরাগের ছোঁয়ার সাথে একটি প্রতিযোগিতা চলে এই ধারাবাহিকের। সেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে অনুরাগের ছোঁয়াকে বহুবার টক্কর দিয়েছে জগদ্ধাত্রী। তার অ্যাকশন যা ৮ থেকে ৮০ প্রতিটি দর্শককে আনন্দ দিতে সক্ষম হয়েছে। গত সপ্তাহের হারের পর এই সপ্তাহে টিআরপিতে ফের দ্বিতীয় স্থানে অধিষ্ঠান করছে এই ধারাবাহিক।

আরো পড়ুন:সূর্য দীপার মহামিলনের কামাল! আবার টপার অনুরাগের ছোঁয়া, কোথায় গেল জগদ্ধাত্রী, ফুলকি? আপনাদের জন্য রইল আজকের টিআরপি

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যা দেখে চিন্তায় দর্শক মহল। আরো একবার দর্শকদের সামনে জগদ্ধাত্রী এলো জ্যাস রূপে। এখানে দেখা গিয়েছে গুন্ডাদের কবলে জগদ্ধাত্রী। এক গুন্ডা তাকে বলছে তার এলাকা ছেড়ে বেঁচে ফিরতে পারবে না জগদ্ধাত্রী। কিন্তু জগদ্ধাত্রী ও হেরে যাওয়ার পাত্রী নয়।

এরপর দেখা যায় একাধিক গুন্ডা জগদ্ধাত্রীকে ঘিরে ধরেছে। গণেশ চতুর্থীর মহালগ্নে একদিকে চলছে গণেশ আরাধনা আর অন্যদিকে শুরু হয়েছে জগদ্ধাত্রীর অশুর বধ পর্ব। একাধিক গুন্ডার সাথে একা লড়ে চলেছে সে। জগদ্ধাত্রী কি পারবে নিজের লক্ষ্যে সফল হতে? নাকি পরাজয় ঘটবে তার? জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিক।

Back to top button