খেলা ঘুরিয়ে দিলো জ্যাস, দিব্যা সেনের খোঁড়া কবরে দিব্যা সেনকেই পাঠালো সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। যত দিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে ধারাবাহিকের গল্প। চলতি সপ্তাহে প্রথম স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছে এই মেগার টিআরপি। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

এই ধারাবাহিকটি শুরু হয়েছিল এক স্পেশাল ফোর্স পুলিশ অফিসার জগদ্ধাত্রীর সমস্ত অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার মধ্যে দিয়ে। এই মুহূর্তে ধারাবাহিকের পর্ব গুলিতে আরও অনেক গুণ বেড়ে গিয়েছে রহস্য, রোমাঞ্চ। রীতিমতো প্রাণের ঝুঁকি নিয়ে একের পর এক জটিল সমস্যা চুটকিতে সমাধান করছে জগদ্ধাত্রী।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, বৃন্দাবন বাবুকে ধরে এনে তাকে সমস্ত কিছু জিজ্ঞাসা করতে থাকে জগদ্ধাত্রী। প্রথমদিকে মুখ না খুলতে চাইলেও পরবর্তীতে চাপে পড়ে মেহেন্দির নামটা বলেই দেয় সে। এরপর জগদ্ধাত্রী ফোন করে মেহেন্দিকে বলে, “বড়দির বিয়ের জন্য বারো ঘন্টা সময় দিচ্ছি, তারপরেই তোকে তুলে আনব আর তুই স্টেটমেন্ট দিবি।”

জগদ্ধাত্রী জানতে পেরে যায় এইসব কিছুর মাথা হচ্ছে দিব্যা সেন। সে ওত পেতে বসে আছে কৌশিকী মুখার্জির জীবন ছারখার করার জন্য। জগদ্ধাত্রী ঠিক করে এইবার দিব্যাকেই উল্টো চাল দেবে সে। তারই ব্যবস্থা করতে থাকে জগদ্ধাত্রী।

অন্যদিকে কাঁকনের বেশ মন খারাপ কারণ মায়ের বিয়ে হয়ে যাচ্ছে। তাকে উৎসব বুঝিয়েছে বিয়ের পর মা তাকে ছেড়ে চলে যাবে আর তাকে হোস্টেলে রেখে আসবে। আবারো এসব কথা বলায় কান্নাকাটি করতে থাকে সে। অন্যদিকে মেহেন্দি ভয়েতে গুটিয়ে যায় কারণ সে বুঝে যায় এইবার জ্যাস সান্যালের কবল থেকে তাকে আর কেউ বাঁচাতে পারবে না।

Back to top button