বদলে যাচ্ছে জগদ্ধাত্রী, জ্যাসের পরিবর্তে অন্য মুখ! তবে কি ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন অঙ্কিতা? দেখুন সেই প্রোমো

বর্তমানে জি বাংলা চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে জগদ্ধাত্রী, এইবার জগদ্ধাত্রীর গল্প অনুসরণ করে তৈরি হচ্ছে জি তেলেগুর জগদ্ধাত্রী।

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরু থেকেই দর্শকমহলে দেশ জনপ্রিয়তা পাচ্ছে এই ধারাবাহিক। বর্তমানে চ্যানেল টপার হচ্ছে জগদ্ধাত্রী। অনুরাগের ছোঁয়ার পরেই যদি কোন ধারাবাহিকের নাম আসে তাহলে সেটা হলো জগদ্ধাত্রী।

এই মুহূর্তে ধারাবাহিক জগতে যে জিনিসটা সবথেকে বেশি প্রাধান্য পায় সেটি হল ধারাবাহিকের টিআরপি। টিআরপি থাকে ধারাবাহিকটি রমরমিয়ে চলে আর যদি না থাকে তাহলে কিছুদিনের মধ্যেই গল্প গুটিয়ে বন্ধ করে দিতে হয় ধারাবাহিকটিকে। এইসবের মাঝেই জি বাংলার এই ধারাবাহিক এবার বাংলা ছেড়ে ছড়িয়ে পড়তে চলেছে তেলেগু জনগণের মাঝে।

দর্শকরা টেলিভিশনের পর্দায় এমন অনেক ধারাবাহিক দেখে থাকেন যে ধারাবাহিকগুলি  হয়তো তামিল বা তেলেগু অথবা হিন্দি ধারাবাহিক থেকে বাংলায় রিমেক করা হয়ে থাকে। সাধারণত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর ধারাবাহিক গুলিকেই রিমেক করে থাকে চ্যানেল। এইবার জি বাংলার এমনই একটি ধারাবাহিককে রিমেক করে সম্প্রচার করতে চলেছে জি তেলেগু।

জি বাংলার সেরা ধারাবাহিক

ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই নিজের জাদু দর্শকদের মধ্যে ছড়াতে শুরু করে দিয়েছে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী। সম্পূর্ণ অ্যাকশন এবং রহস্যে ভরপুর এই ধারাবাহিকটি ছোট থেকে বড় সকল বয়সী দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে সক্ষম। এইবার বাংলার গণ্ডি পেরিয়ে জগদ্ধাত্রী পাড়ি দিল তেলেগু জনগণের মাঝে।

এইবার জি তেলেগুতে জগদ্ধাত্রী

কয়েকদিন আগেই জি তেলেগুতে সম্প্রচারিত হয়েছে জগদ্ধাত্রীর প্রোমো। জি বাংলার জগদ্ধাত্রীর গল্প অনুসরণ করে তৈরি হচ্ছে জি তেলেগুর জগদ্ধাত্রী। এইবার জগদ্ধাত্রীর জাদু বাংলা ছেড়ে ছড়িয়ে পড়তে চলেছে তেলেগু ভাষাভাষী জনগণের মাঝেও। এটা জগদ্ধাত্রী ধারাবাহিকের ভক্তদের জন্য অনেক বড় খুশির খবর।

Back to top button