খেলা ঘুরিয়ে বন্দুক হাতে গুন্ডাদের মাত দিল জ্যাস, এইবার সবার অলক্ষে থেকে দোষীদের শাস্তি দেবে সে

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে সব থেকে জনপ্রিয় ধারাবাহিকটি হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। চলতি সপ্তাহে টিআরপিতে দ্বিতীয় স্থান দখল করেছে এই মেগা। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, বন্দুকের নিশানায় আসা জগদ্ধাত্রীকে নিজের প্রাণের বিনিময়ে বাঁচায় কৌশিকী মুখার্জী। আর তার বদলে নিজে গুলি বিদ্ধ হয়। এরপর জগদ্ধাত্রীকে অপহরণ করে কিছু গুন্ডা। তাকে চিরকালের মত শেষ করে দেওয়ার প্ল্যান করে ফেলে তারা।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, নন্দী সমস্ত সত্যিটা স্বীকার করে। সাধু দা নন্দীকে জানায় এর জন্য সে সাসপেন্ড হতে পারে। অন্যদিকে রাজনাথ নিজের আওয়াজ পাল্টে ফোন করে সাধু দাকে আর জগদ্ধাত্রীর খোঁজ নেয়। এরপর স্বয়ম্ভু গলাটা শোনা মাত্রই তার বেশ চেনা চেনা মনে হয়।

রাজনাথ তাদের বলে, সে জেনে গেছে জগদ্ধাত্রী আসলে জ্যাস আর স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী দুজনেই বড় বড় পুলিশ অফিসার। তারা সবাই মিথ্যা কথা বলেছিল। এসব শুনে স্বয়ম্ভুর বুঝতে বাকি থাকে না ফোনটা মুখার্জি বাড়ি থেকে করা হয়েছে।

অন্যদিকে দেখা যায় জগদ্ধাত্রীকে মেরে ফেলবে বলে হাত মুখ বেঁধে গাড়ি করে কোন একটা ফাঁকা জায়গায় আনা হচ্ছে। কিন্তু জগদ্ধাত্রী ততক্ষণে নিজের হাতের বাঁধন খুলে ফেলেছে। তারা যখনই জগদ্ধাত্রীকে মারতে যাবে তখন উল্টে জগদ্ধাত্রী তাদের এমন মার মারে যে, কেউ আস্ত থাকে না। এরপর জগদ্ধাত্রী ফোন করে চিরঞ্জিতকে এবং তাকে জানায় যতদিন না সে কৌশিকী মুখার্জির হামলাকারীদের খুঁজে বার করতে পারছে ততদিন অব্দি সে সবার অলক্ষে থাকবে এবং সবাই জানবে জগদ্ধাত্রী মারা গেছে।

Back to top button