মেনানের জন্য কাঁকনের মায়া দেখে চোখে জল দর্শকের, কাঁকনকে নিজেই জগদ্ধাত্রীর হাতে তুলে দিল মেনান!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। চলতি সপ্তাহে প্রথম স্থান অধিকার করেছে এই মেগা। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। কাঁকনকে উদ্ধার করল জগদ্ধাত্রী।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, কৌশিকীর একমাত্র মেয়ে কাঁকনকে কৌশিকীর ভাই উৎসব আর ভাই এর বউ মেহেন্দি ভুল বুঝিয়ে অনেক বড় বিপদের মুখে ঠেলে দিয়েছে। কৌশিকী জগদ্ধাত্রী দুজনেই চেষ্টা করে চলেছে বাচ্চাটাকে ফিরিয়ে আনার। আর এইবার সেই লক্ষ্যে সফল হলো তারা।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, সবটা জেনে যাওয়াই খুব ভয় পেয়ে গিয়েছে উৎসব আর মেহেন্দি। কৌশিকী তাদের বলে, তারা যেন আর কোনদিনও বাড়িতে না ঢোকে। কৌশিকীর কাছে ক্ষমা চাইতে আসে বৈদেহি কিন্তু তাতে বিশেষ লাভ হয় না কারণ কৌশিকী কাউকে ক্ষমা করে না।

অন্যদিকে মেনান কৌশিকীকে ফোন করে কুড়ি কোটি টাকা চায়। আর বলে সেই টাকা না দিলে কাঁকনকে পাচার করে দেবে তারা। কিন্তু কৌশিকী তাতে একটুও ভয় পায় না উল্টে তাদেরকে বলে জগদ্ধাত্রী খুব তাড়াতাড়ি সেখানে পৌঁছে যাবে। এরমধ্যেই কাকন লক্ষ্য করে মেনানের হাত অনেকটা কেটে গিয়েছে। কাঁকন সেখানে একটা কাপড় বেঁধে দেয়। তার পাশাপাশি মেনানকে মুড়ি খাইয়ে দেয়।

আরও পড়ুনঃ বিয়ের পিঁড়িতে বসলেন ফুলকির অভিনেত্রী! সিরিয়ালে সহ অভিনেতার প্রেমে পড়েছিলেন, নানান জল্পনার মাঝেই বিয়ে!

এসব দেখে বেশ মায়ায় জড়িয়ে যায় মেনান। ঠিক তখনই সেই এলাকায় চলে আসে পুলিশ। তারা সবার উদ্দেশ্যে বলে, “কেউ যেন এখান থেকে পালানোর চেষ্টা না করে কারণ পুলিশ গোটা এলাকা ঘিরে নিয়েছে।” এরপর কাঁকন মিনানকে পালিয়ে যেতে বলে। সে বোঝানোর চেষ্টা করে যদি মেনান পালিয়ে না যায় তাহলে পুলিশরা তাকে মেরে ফেলবে। আর তখনই সেখানে এসে হাজির হয় জগদ্ধাত্রী।

Back to top button