সত্যিই মরে যাচ্ছে স্বয়ম্ভূ! প্রোমোর পর এবার নিজেই জানালেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা, খবর সামনে আসতেই ভেঙে পড়েছে ভক্তরা

জি-বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখার্জীকে (Soumyadeep Mukherjee)। শুরুতে অনুরাগের ছোঁয়ার সঙ্গে রেষারেষি চলত এই ধারাবাহিকের। বেশ কিছু সময় ধরে বাংলা টপার হওয়ার পর বর্তমানে টিআরপির তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।

কিছুদিন আগেই এই সিরিয়ালের একটি প্রোমো টিভির পর্দায় প্রকাশ পেয়েছে। যা দেখে অবাক হয়েছেন দর্শক। দুঃখে মন ভরে গিয়েছে তাদের। প্রোমোতে দেখা গেছে জগদ্ধাত্রী তার স্বামীর অপরাধীদের খুঁজতে মরিয়া। সে প্রতিজ্ঞা করেছে যারা তার স্বামীকে পিছন থেকে গুলি করেছে তাদের সামনাসামনি গুলি করে মারবে। ঠিক সেই সময় স্বয়ম্ভুর অবস্থা আরও খারাপ হয়ে পরে। এবং খবর আসে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

তাহলে কি সত্যিই মারা যাবে জগদ্ধাত্রী সিরিয়ালের নায়ক? যদি বাংলা ধারাবাহিকে নায়ক-নায়িকা মরে যাওয়া নতুন কিছু নয়। এই ঘটনা দেখার পর আগামীদিকে কোনদিকে মোড় নেবে জগদ্ধাত্রীর জীবন সেটাই ভেবে পায়না দর্শকরা। তার থেকেও বড় কথা তারা এই ঘটনাটা বিশ্বাসই করতে পারে না।

এত জনপ্রিয় একটা জুটি এইভাবে হারিয়ে যেতে পারে এটা দর্শকদের ভাবনা-চিন্তার বাইরে। এই জুটি বেশ চর্চায় ছিল দর্শকমহলে। ধারাবাহিকের দর্শকদের ঘরে ঘরে পছন্দের মানুষ হয়ে উঠেছিলেন তারা। এখন যদি নায়ক মারা যায় তাহলে কষ্ট হবে বৈকি। তবুও দর্শকরা ভেবেছিলেন ঠিক কোন না কোন ভাবে বেঁচে উঠবে নায়ক।

কিন্তু সেই গুড়ে বালি। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা নিজেই বুঝিয়ে দিলেন যে নায়ক সত্যিই মারা যেতে চলেছেন। তাকে আর ফিরিয়ে আনা সম্ভব নয়। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু সামনাসামনি দাঁড়িয়ে আছে এমন একটি বিবর্ণ ছবি একটি বিচ্ছেদের গানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অঙ্কিতা। যা দেখে এবার হয়তো দর্শকরা বুঝতে পারবেন যে, আর কোনোভাবেই ফিরে আসবে না গল্পের নায়ক।

Back to top button