এবার ভিক্ষার বাটি হাতে কৌশিকীর সামনে কাঁকন! জ্যাসের চেষ্টায় মা ফিরে পেল মেয়েকে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। এইবার কাঁকনের অনেক গাছে পৌছে গেল জ্যাস।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, কৌশিকী আর সমরেশ এর বিয়ের দিন তাদের সাথে ঘটে যায় এক চরম দুর্ঘটনা। একদিকে বিয়ের আনন্দ অন্যদিকে মেয়েকে হারিয়ে ফেলার কষ্ট দুটোই মিশে গিয়েছে কৌশিকীর জীবনে। উৎসব আর মেহেন্দি কিছুতেই কৌশিকী মুখার্জী এত সুখ সহ্য করতে পারছিল না, তাই তারা কাঁকনকে মিথ্যে কথা বলে ভুল বোঝায়।

যার ফলে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় কাঁকন। আর তারপরেই কিছু খারাপ মানুষের পাল্লায় পড়ে সেই বাচ্চা মেয়েটা। দুর্ভাগ্যবশত কাঁকনকে যারা নিয়ে গেছে তারা বাচ্চাদের দিয়ে ভিক্ষে করিয়ে অর্থ উপার্জন করে। অধিক অর্থ উপার্জনের জন্য বাচ্চাগুলোকে অনেকাংশে বিকলাঙ্গ করে দেয় তারা। কাঁকন না বলতে পারি না শুনতে পায় তাই তার জন্য এই পরিস্থিতি নরক যন্ত্রণার সমান।

সেই শয়তান লোক গুলো ফোন করে কৌশিকীর কাছ থেকে ৫ কোটি টাকা মুক্তি পণ চায়। কৌশিকী তাদের বলে সে টাকা দেবে। সে তার মেয়ের জন্য তার জীবনের সবকিছু দিয়ে দিতে পারে। এরপরই কাঁকনের কাছে নিজেকে বাঁচানোর জন্য আসে এক বিরাট বড় সুযোগ। ভিক্ষে করতে করতে নিজের বাবা-মায়ের গাড়ির সামনে এসে পরে কাঁকন। কিন্তু দুর্ভাগ্যবশত সেই সুযোগটা কাজে লাগাতে পারে না কেউই।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, রাস্তা দিয়ে অনেক ভিড়ের মধ্যে বৃক্ষের বাটি হাতে নিয়ে কাঁদতে কাঁদতে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছে কাঁকন, উল্টোদিকে তাকে খুঁজছে কৌশিকী আর তার সাথে রয়েছে জ্যাস সান্যাল। ঠিক সেই সময় বাচ্চাটাকে দেখতে পেয়ে কৌশিকী জগদ্ধাত্রীকে বলে ঐতো কাঁকন। ঠিক তখনই একটি গুন্ডা কাঁকনকে কোলে তুলে নেয়। জগদ্ধাত্রী কি পারবে কাঁকনকে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে?

Back to top button