টিআরপি কমতেই গোপনে বিয়ে সারলেন টেলি পর্দার ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিক! অবাক দর্শকমহল

Ankita Mallick; জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিক জগতে দীর্ঘদিন‌ একচ্ছত্র রাজত্ব করে এসেছে এই ধারাবাহিক। টিআরপি লিস্টে বেঙ্গল টপারের(Bengal Topper) মুকুট পরা এই মেগার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। অভিনয় জগতে তাঁর অভিষেক ‘জগদ্ধাত্রীর’ মাধ্যমে। সম্প্রতি অঙ্কিতার কার্যকলাপ দেখে কার্যত অবাক হয়ে গেলেন। অনুরাগীরা

অভিনেত্রী হওয়ার ইচ্ছা থাকলেও একাধিক ধারাবাহিকে দেখা যায়নি তাঁকে। ‘জগদ্ধাত্রীতে’ অভিনয় করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন পর্দার জ্যাস সান্যাল ওরফে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। বর্তমানে তিনি প্রায়শই থাকেন চর্চায়। অভিনেত্রীকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। পর্দার নায়ক সৌম্যদীপের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন এখনো ঘুরে বেড়ায় টলিপাড়ার আনাচে কানাচে।

এদিকে, টিআরপি তালিকায় কিছুটা নেমে এসেছে জগদ্ধাত্রী। জ্যাস সান্যালকে হারিয়ে বেঙ্গল টপার হয়েছে ‘নিম ফুলের মধু’র পর্ণা। এক থেকে পাঁচের মধ্যে জায়গা করে নিলেও, শীর্ষ স্থানের শিরোপা হারিয়েছে জগদ্ধাত্রী। এদিকে টিআরপি কমতেই অভিনেত্রী অঙ্কিতা এমন এক কাণ্ড করে বসলেন যা দেখে চক্ষু চড়কগাছ সবার।

ধারাবাহিকের টিআরপি কমতেই নাকি চুপিসারে বিয়ে সেরে নিয়েছেন পর্দার জগদ্ধাত্রী। সম্প্রতি লাল টুকটুকে বেনারসি, মানানসই গয়নায় তাকে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পাতায়। কাকে বিয়ে করলেন অভিনেত্রী? তা নিয়েই ক্রমশ ঘনীভূত জল্পনা। অন্যদিকে অভিনেত্রী বেশ আছেন। কোন কান দিতে রাজি নন তিনি। সৌম্যদীপের সঙ্গে প্রেম জল্পনা উড়িয়ে দিয়েছেন অবলীলায়।

আরো পড়ুন: Jagadhatri Serial Today April 12nd:ছা’রখা’র কৌশিকীর সংসার! বিয়ের মন্ডপে জগদ্ধাত্রীকে গু’লি বনলতা’র!

আসলে সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন‌ জ্যাস সান্যাল। আর সেই ফটোশুটে কনের সাজে দেখা গিয়েছে তাকে। অর্থাৎ বাস্তবে গাঁটছড়া বাঁধেননি অঙ্কিতা। ফটোশুটের কারণেই সেজেছিলেন কনে। আপাতত বিয়ে নিয়ে ভাবতে রাজি নন তিনি। মন দিয়েছেন কেরিয়ারে। পর্দার জগদ্ধাত্রীর প্রধান লক্ষ্য জীবনে আরও বড় অভিনেত্রী হওয়ার।

Back to top button