ঈশার মোক্ষম চাল! স্যান্ডির সাথে ফাঁসিয়ে পর্নাকে চরিত্রহীন প্রমাণ করলো ঈশা!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিকের প্লট। প্রথম থেকেই বেশ ভালো জায়গায় রয়েছে এই ধারাবাহিকের টিআরপি।

এই মুহূর্তে পর্ণার জীবনে ভরে উঠেছে যন্ত্রণায়। সব সময় সবার আগে নিজের পরিবারের কথা ভেবেছে সে। কিন্তু প্রত্যেকবার তাকেই দোষী করেছে তার কাছের মানুষগুলো। প্রতিনিয়ত ভুল বুঝেছে তাকে। এইবারেও পর্ণাকে ভুল বুঝল সৃজন। যার ফলে তাদের সম্পর্ক এখন এসে দাঁড়িয়েছে কাঠগোড়ায়।

রুচিরা আর চয়নের বিয়ে দিতে গিয়ে বাঁধলো বিপত্তি সৃজনের সাথে সম্পর্ক ভাঙতে বসেছে পর্ণার। রুচিরা এবং তার বাড়ির লোকজনকে ভীষণ অপমান করে সৃজনের পরিবার যেটা একেবারেই কাম্য ছিল না। সেখান থেকেই চরম সিদ্ধান্তে আসে বাড়ির সবাই।

এই দিনের পর্বে দেখা যায় ডিভোর্সের জন্য নায়ক এবং নায়িকা এসে উপস্থিত হয়েছে আদালতে। দুই পক্ষের উকিলের মধ্যে চলছে জোরদার লড়াই। সেখানেই সৃজন দাবি করে তার থেকে ভালো পর্ণাকে আর কেউ বোঝেনা। এই কথা শোনা মাত্রই পর্নার চোখে জল চলে আসে। না চাইতেও এই বিচ্ছেদের মুখোমুখি হতে হচ্ছে তাদের দুজনকে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা আর স্যান্ডি অনেকক্ষণ ধরে কিছু একটা খুঁজে চলেছে। কিছু না পেয়ে পর্ণা স্যান্ডিকে বলে “কিছুই তো পেলাম না।” তখন একটি লোক বাইকে করে আসে আর তাদেরকে বলে এই জায়গাটা ভালো না তারা যেন এখান থেকে তার দেখানো একটি গেস্ট হাউসে চলে যায়। লোকটির কথা শুনে তারা সেই দিকেই যায় আর অন্যদিকে দেখা যায় ইশা হাসতে হাসতে বলছে, “অবশেষে তুই আমার ফাঁদে পা দিয়েই দিলি পর্ণা।”

Back to top button