ভুয়ো শাড়ির ডিস্ট্রিবিউটর এনে সৃজনকে হাতানোর চেষ্টা ঈশার,তবে সেই চাল ভেস্তে হাঁটু মুড়ে বসে সৃজনকে প্রপোজ পর্ণার!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। ইশার চালে পর্ণা এবার ইশাকেই মত দিল পর্ণা।

বহুদিন ধরেই ধারাবাহিকের নায়িকা পর্ণার বন্ধু রুচিরার সাথে তার দেওর চয়নের সম্পর্কটা নিয়ে বেশ জল ঘোলা হচ্ছিল। ওদের সম্পর্ক মেনে নিতে চাইছিল না কেউই। এই সম্পর্ককে সমর্থন জানানোয় পর্ণার সাথে ডিভোর্স অব্দি হতে যাচ্ছিল সৃজনের। এত কিছুর পরেও হার মানেনি পর্ণা।

হানিমুনে না গিয়ে রুচিরার বাবাকে বুঝিয়ে রুচিরা আর চয়নকে নিয়ে মন্দিরে চলে আসে পর্ণা। এরপর সেই মন্দিরেই রুচিরা আর চয়নের বিয়ে দেয় পর্ণা। একে একে মালাবদল সাত পাকে ঘোড়া এবং সিঁদুর দান হয়ে যায় ঠাকুরের সামনে। পর্ণা বলে আর তাদের দুজনকে কেউ আলাদা করতে পারবে না।

এত কিছু ঘটে গেছে যে সৃজন আবারো খুব রেগে যায় পর্ণার উপর। আর তার সেই আগুনে ঘি ঢালতে থাকে তার মা কৃষ্ণা। আর অন্যদিকে ইশা ভীষণ ভাবে চেষ্টা করে চলে সৃজনের এই রাগ অভিমানটা কাজে লাগিয়ে পর্ণার থেকে চিরকালের জন্য তাকে আলাদা করার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, ইশা সবাইকে বলে, একটা বড় ক্লায়েন্ট এসেছে আর তারাই সৃজনকে ইনভাইট করেছে। কিন্তু এটা সম্পূর্ণ ভুয়ো। তবে এটাকেই কাজে লাগলো পর্ণা। সেখানে গিয়ে সবার সামনে হাঁটু মুড়ে বসে সৃজনকে প্রেম নিবেদন করলেন সে। তবে কি এবার সব ঝামেলা মিটে যাবে তাদের মধ্যে?

Back to top button