আড্ডা দিতে দিতে অকপটে নিজের ক্রাশের নাম বলে দিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল!

বাংলা টেলিভিশন জগতে একটি বেশ জনপ্রিয় ধারাবাহিক ছিল নবাব নন্দিনী (Nabab Nandini)। পরে টিআরপি কমে যাওয়ায় ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও, এর মধ্যে দিয়ে প্রভুত জনপ্রিয়টা অর্জন করেছিলেন এই ধারাবাহিকের নায়িকা অভিনেত্রী ইন্দ্রানী পাল।

আট মাস চলার পর নবাব-নন্দিনী সিরিয়াল বন্ধ হয়ে যায়। নবাব-নন্দিনীর রসায়ন প্রথম থেকেই বেশ পছন্দের ছিল দর্শকদের। তারপর আর কোথাও কাজ করতে দেখা যায়নি ইন্দ্রানী পালকে। যদিও তার কারণ ইতিমধ্যেই দর্শকদের জানিয়েছেন অভিনেত্রী।

কোনো ধারাবাহিকে এই মুহূর্তে দেখা না গেলেও, তার ভক্তদের সংখ্যা নেহাত কম নয়। হাজার হাজার দর্শক তার জন্য পাগল। তারা এখনও অপেক্ষা করে চলেছেন অভিনেত্রীকে আবারো নতুন মেগে নতুন রূপে দেখার জন্য। তবে এর মাঝে নিজের ক্রাশের নাম অকপটে সবাইকে জানালেন তিনি।

এক সাক্ষাৎকারে বেশ কিছু অজানা কথা গল্পের চলে ভাগ করে নেন তিনি। আর সেখানেই জানা যায় তার ক্রাশের নাম। তিনি বিয়ে কবে করছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আগামী দশ বছর বিয়ের কোনো গল্প নেই। আগে নিজের পায়ে দারাবেন তারপর বিয়ে।

তার শেষ ক্রাশ কে? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ইন্দ্রানী জানান, “একদম প্রথম দিন থেকেই আমার একটাই ক্রাশ আর সেটা হলো দর্শন রাভাল। ওর গানের প্রেমে পড়েছিলাম আমি আর তারপর থেকে ওই আমার ক্রাশ। এটা আমার ফ্যানরাও জানেন।”

Back to top button