শেষ হচ্ছে না জনপ্রিয় ধারাবাহিক, নিশ্চিত করল চ্যানেল কর্তৃপক্ষ, বেজায় খুশি ভক্তরা

বর্তমানে বাংলা টেলিভিশন (Bengali Television) চ্যানেলগুলিতে শেষ হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial)। শুরু হওয়ার মাত্র দুই থেকে তিন মাসের মধ্যে শেষ হয়ে যাচ্ছে অনেক সুন্দর সুন্দর গল্প নিয়ে শুরু হওয়া একাধিক মেগা। আর এর কারণ হয়তো বর্তমান ধারাবাহিক প্রেমি মানুষদের কাছে অজানা নয়।

বর্তমানে বাংলা ধারাবাহিকের চ্যানেল এবং ধারাবাহিক গুলির আমল পরিবর্তন ঘটেছে। চ্যানেলের সংখ্যার পাশাপাশি সেই চ্যানেলের সম্প্রচারিত ধারাবাহিকের সংখ্যাও বৃদ্ধি পেয়েছে। যার ফলে প্রতিযোগিতা আরো বেড়ে গিয়েছে। টিআরপিতে কোন ধারাবাহিক একটু পিছিয়ে পড়লেই সেই ধারাবাহিকটিকে ব্রাত্য করে দিচ্ছে চ্যানেল।

একে ধারাবাহিকের নিজেকে গড়ে তোলার ক্ষেত্রে যে সময়টুকুনি দেওয়ার দরকার সেই সময়টুকুনিও যথাযথভাবে দেওয়া হচ্ছে না তাদের। দু মাসের মধ্যে যদি টিআরপিতে ভালো ফলাফল না করতে পারে তাহলে সেই ধারাবাহিককে ঘুরে দাঁড়ানোর জন্য আরো কিছু মাস সময় দিতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ।

তেমনি একটি ধারাবাহিক হচ্ছে জি বাংলা চ্যানেলের ইচ্ছে পুতুল। প্রায় ছয় মাস হলো এই ধারাবাহিকটি জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। শক্তিশালী প্রতিপক্ষ থাকায় প্রতিযোগিতায় বেশ খানিকটা পিছিয়ে রয়েছে এই ধারাবাহিক। তাই চ্যানেল ঠিক করেছে এই ধারাবাহিকটিকে খুব তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হবে। জানা গিয়েছিল কিছু দিনের মধ্যেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক তবে বর্তমানে পাওয়া গেল অন্য খবর।

আরও পড়ুনঃ মিশকার খুনের জন্য দোষী সূর্যকে নির্দোষ প্রমান করতে পুলিশের বেশ ধরল লাবণ্য! আগাম পর্ব ফাঁস

দাদাগিরি শুরু হওয়ার দরুণ এই ধারাবাহিকটি সপ্তাহে পাঁচ দিনের জায়গায় চার দিন সম্প্রচারিত হওয়ার কথা ছিল। সেই নিয়ে অনেক সমস্যা সৃষ্টি হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের সাথে প্রোডাকশন হাউসের। বর্তমানে জানা যাচ্ছে এখনই শেষ হবে না এই ধারাবাহিক। নভেম্বর অথবা ডিসেম্বর মাসে গিয়ে শেষ হতে পারে এই মেগা। অর্থাৎ দর্শকরা তাদের প্রিয় ধারাবাহিকটিকে আরও বেশ কিছুদিন টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন।

Back to top button