মেঘের ভক্তদের জন্য দুঃসংবাদ!নতুন ধারাবাহিক আসার খবরে কোপ পড়লো ইচ্ছে পুতুলের ওপর, কবে আসছে নতুন ধারাবাহিক?

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র ক্ষেত্রে দর্শকদের পছন্দই হল শেষ কথা। দর্শক যদি পরকীয়া বা কুটকাচালির গল্প পছন্দ করেন তবে সেটাই উপস্থাপন করা হবে টিভির পর্দায়। আবার দর্শকরা যদি কোনও নায়ক বা নায়িকাকে অপছন্দ করেন, তাহলে রাতারাতি বদলে দেওয়া হবে সেই তারকাকে। এবার যেমন তেমনটাই ঘটলো জি বাংলা (Zee Bangla) -র জনপ্রিয় একটি সিরিয়ালগুলিতে।

একটি সিরিয়ালের সবকিছুই নির্ভর করে টিআরপির ওপর। টিআরপি (TRP) আছে মানে সিরিয়াল চলবে, আর তা না থাকলে সেই ধারাবাহিক বন্ধ করে দেবে চ্যানেল। কিছু কিছু ক্ষেত্রে টাইম স্লট চেঞ্জ করে দেওয়া হয় তবে সেই ধারাবাহিকও আর বেশি দিন চলে না। এইবার এমন কিছুই হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের সাথে।

বিগত বেশ কিছুদিন ধরেই এই সিরিয়ালটিকে নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। একদিকে গল্পের নায়িকা মেঘের প্রতি দর্শকরা সমবেদনা জানাচ্ছেন। অন্যদিকে তাদের বিরক্তের পাত্রে পরিণত হয়েছেন গল্পের নায়ক সৌরনীল। মেঘের প্রতি তার দুর্ব্যবহার মোটেই মেনে নিতে পারছেন না দর্শকরা। কিন্তু মেঘ আগের থেকে অনেক প্রতিবাদী হয়ে উঠেছে। ফলে গল্প অনেকটাই আকর্ষণীয় হয়েছে। কিন্তু টিআরপির দিক থেকে প্রতিপক্ষের তুলনায় অনেকখানি পিছিয়ে রয়েছে এই ধারাবাহিক। যার ফলে বন্ধ হয়ে যেতে চলেছে ইচ্ছে পুতুল।

এর আগেই জানা গিয়েছিল টেন্ট প্রোডাকশন হাউজের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। টলি পাড়ায় শোনা যাচ্ছে ধারাবাহিকটির প্রথম প্রোমো সামনের সপ্তাহের মধ্যেই সামনে আনবে জি বাংলা। জানা যাচ্ছে ধারাবাহিকটিকে সম্প্রচার করা হবে রাত সাড়ে নটার স্লটে। অর্থাৎ ইচ্ছে পুতুলের পরিবর্তে সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক।

ফলে বোঝাই যাচ্ছে হয় ইচ্ছে পুতুল ধারাবাহিক থেকে অন্য কোন স্লটে দেওয়া হবে, নয়তো আর পাঁচটা কম টিআরপি প্রাপ্ত ধারাবাহিক গুলির মতন শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিকটিকেও। এই খবর সামনে আসার পর থেকেই বেশ মন খারাপ ধারাবাহিকের ভক্তদের। সবে জমে উঠেছিল এই ধারাবাহিক। আর এর মধ্যেই এমন দুঃসংবাদ। অবশেষে কোথায় গিয়ে দাঁড়াবে ইচ্ছে পুতুল? জানা যাবে আগামী দিনে।

Back to top button