শেষ হয়ে যাচ্ছে জি বাংলার দুই জনপ্রিয় মেগা, মন খারাপের সুর দর্শক মহলে

বর্তমানে কোন ধারাবাহিকই (Bengali Serial) দীর্ঘদিন অব্দি টেলিভিশনের (Bengali Television) পর্দায় নিজের জায়গা বজায় রাখতে পারে না। এখনকার মেগা গুলি মাত্র চার থেকে ছয় মাসের মধ্যেই তলপি তলপা গুটিয়ে টেলিভিশন থেকে বিদায় নেয়।

আগেকার মতন তিন চার বছর ধরে কোন ধারাবাহিককে দীর্ঘায়িত হতে এখন আর দেখা যায় না বললেই চলে। এর পিছনে যে কারণগুলি রয়েছে তার মধ্যে অন্যতম হলো একাধিক চ্যানেল এবং সেখানে একাধিক ধারাবাহিকের আধিক্য। ফলে খুব বেশি দিন একটি ধারাবাহিকের উপর মনোযোগ টিকিয়ে রাখা দর্শকদের পক্ষে কষ্টসাধ্য হয়ে ওঠে।

দর্শক সেই ধারাবাহিক দেখা বন্ধ করে দিলে ধারাবাহিকের টিআরপি স্বাভাবিকভাবেই পড়তে থাকে। আর টিআরপি কমে গেলে সেই ধারাবাহিকটি খুব বেশি দিন চ্যানেলে সম্প্রচারিত করতে আগ্রহ দেখায় না কর্তৃপক্ষ। এইবার ঠিক তেমনটাই ঘটতে চলেছে জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিকের সাথে।

এই মুহূর্তে জি বাংলার বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। কিন্তু যত দিন যাচ্ছে ধারাবাহিকটি টিআরপি প্রতিপক্ষের তুলনায় কমতেই থাকছে। তাই সূত্রের খবর, জানুয়ারির শেষের দিক করেই ধারাবাহিকটির অন্তিম পর্ব সম্প্রচার করা হবে।

অন্যদিকে জি বাংলার সদ্য শুরু হওয়া আরও এক জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। শুরুতেই নায়ক নায়িকার রসায়ন বেশ পছন্দ করছেন দর্শক মহল। তবে প্রোডাকশন হাউজের কিছু সমস্যার কারণে এবং অবশ্যই টিআরপি না মেলায় ধারাবাহিক থেকে শীঘ্রই শেষ করে দেওয়ার পরিকল্পনা করছে চ্যানেল কর্তৃপক্ষ।

Back to top button