শুটিং সেটে পড়ে গিয়ে বিপত্তি, তড়িঘড়ি হল অস্ত্রোপচার! কেমন আছেন ছোটপর্দার মিঠাই, জানুন বিস্তারিত?

দর্শক মহলে তিনি পরিচিত ‘মিঠাই’ (Mithai) নামে । যদিও ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে, তিনি এখন দেবের নায়িকা। আপাতত ছোট পর্দা থেকে দূরে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। রমরমিয়ে চলছে বিজ্ঞাপন, ফটোশুটের কাজ। এ বার তেমনই এক শুটিংয়ে গিয়ে ঘটল বিপত্তি।

শহরের এক নামি অভিজাত এক হোটেলে চলছিল শুটিং। সেটেই তিনটে সিঁড়ি টপকাতে গিয়ে পা মোচকে পড়লেন। তারপর রক্তারক্তি কাণ্ড! হাসাপাতালে গিয়ে রীতিমতো অস্ত্রোপচার করাতে হয়। দুর্ঘটনার পর এখন কেমন আছেন সৌমীতৃষা? সংবাদ মাধ্যম কে জানালেন অভিনেত্রী।

সিনে দুনিয়ার নায়ক-নায়িকাদের জীবনে যেমন গ্ল্যামার চাকচিক্য। তেমনই রয়েছে হাড়ভাঙা খাটুনি। তবে প্রচারের আলো, আর স্পট লাইটের রোশনাইতে চাপা পড়ে যায় তারকাদের কষ্টের কথা। সম্প্রতি নিজের সমাজ মাধ্যমে স্টোরিতে দু’টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। প্রথম ছবিতে দেখা গিয়েছিল, অভিনেত্রীর পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ। যা ভিজে রীতিমতো রক্ত পড়ছে। পরের ছবিতে দেখা গেল পায়ের আঙুলে ড্রেসিং করা। ছবির ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝাই যাচ্ছে তা হাসপাতালের।

এ প্রসঙ্গে মিঠাইরাণী বলেন, ‘‘গিয়েছিলাম একটা ফটোশুট করতে। সেখানেই হোটেলের সিঁড়ি থেকে পড়ে কী ভাবে পা মোচকে নখ উপরে গেল বুঝিনি। তবু শুটিং শেষ করেই বাড়ি ফিরেছি।’’ দুর্ঘটনা ঘটতেই প্রাথমিক চিকিৎসা করে ব্যান্ডেজ করে দেওয়া হয়। তবে বাড়ি ফিরতেই যন্ত্রণা বাড়ে দ্বিগুণ।

তারপরই হাসপাতালে ছোটেন সৌমীতৃষা। ছোট অস্ত্রোপচারও করা হয়। নায়িকার কথায়, ‘‘হ্যাঁ একটা অস্ত্রোপচার হয়েছে। তখন অবশ করে দিয়েছিল বলে ব্যাথাটা টের পাইনি। বাড়ি ফিরতেই বুঝতে পারছি এখন। দিনে তিনটে করে প্যারাসিটামল খেতে হচ্ছে।’’ আপাতত বাড়িতেই ক’দিন বিশ্রাম করবেন সৌমীতৃষা। পায়ে এখনই ধুলো, জল লাগানো বারণ। তবে কর্মচঞ্চু সৌমীতৃষা দিন গুনছেন কাজে ফেরার।

Back to top button