তারার জন্যই ভাঙলো সন্ধ্যার বিয়ে! আকাশনীল বিয়ের মন্ডপেই জেনে গেল দুই বোনের সত্যি, সন্ধ্যা ভাগ্য কি আবার তাকে বঞ্চিত করবে?

স্টার জলসায় (Star jalsha)এক মাস হল শুরু নতুন বাংলা ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhya Tara) আর এই ধারাবহিকেই ফিরেছেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর জনপ্রিয় নায়িকা অন্বেষা হাজরা। সন্ধ্যার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। শুরু থেকেই অসাধারণ অভিনয়ে এবং একটা মিষ্টি গল্প দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক।

সন্ধ্যাতারার গল্প যা নিয়ে শুরু হয়েছে

শুরুতে জানা গিয়েছিল এই ধারাবাহিক আসলে ত্রিকোণ প্রেমের গল্প বলবে। একই ছেলের প্রেমে পড়বে দুই বোন সন্ধ্যা ও তারা আর ঠিক তেমনটাই হয়েছে। সন্ধ্যা সংসারের দায়িত্ব সামলে বোন অন্ত প্রাণ। অন্যদিকে তারাও সন্ধ্যার জন্য করতে পারে যা কিছু। এরা দুজনে দুজনার জন্য নিজের ভালোবাসাও ত্যাগ করতে পারে।

আর তেমনটাই দেখানো হয়েছে ধারাবাহিকে। অনেক পাত্র এসেছে আবার চলে গেছে। অবশেষে সন্ধ্যার ভালো লেগেছে নায়ককে। কিন্তু সে জানতো না তার যাকে ভালো লাগে তাকেই ভালোবাসে তারা। তারা বিষয়টি জানার পরেও দিদির ভালো লাগার কথা ভেবে নিজের ভালোবাসার মানুষটাকে যা নয় তাই বলে নিজের থেকে দূরে সরিয়ে দেয়।

কিন্তু বিষয়টা আকাশনীল অর্থাৎ গল্পের নায়ক সেই সময় বুঝতে পারেনি। তারার উপর অভিমান হয় তার এবং মায়ের ঠিক করা পাত্রকেই বিয়ে করতে রাজি হয়ে যায়। কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো চমকে দেয় সকলকে। প্রমোতে দেখা যায় পান পাতা সরিয়ে আকাশ মিলতে দেখছে সন্ধ্যা। তারপরেই সে খুঁজতে থাকে তারাকে।

নতুন প্রোমোতে রয়েছে জমজমাটি টুইস্ট

তারাকে দেখতে না পেয়ে সে বিয়ের পিঁড়ি থেকে উঠে তাকে খুঁজে নিয়ে আসে। আর বলে আমার বিয়েতে তুই থাকবি না এটা হয়? কোথায় লুকিয়ে ছিলি এতক্ষণ? আকাশনীল তারাকে দেখে অবাক হয়ে যায় সে বুঝতে পারে নিজের দিদির প্রতি ভালোবাসায় সে তার ভালোবাসার মানুষকে ছেড়ে দিয়েছে। সঙ্গে সঙ্গে আকাশনীল বলে ওঠে এই বিয়ে হবে না। তাহলে কি এবার সন্ধ্যা সবটা বুঝে যাবে আর সেই মন্ডপেই তারার সাথে আকাশনীলের বিয়ে দেবে?

Back to top button