“আমার জীবনে মেঘের জায়গা কেউ নিতে পারবে না!” শেষসময় ময়ূরীকে বিয়ে করতে অস্বীকার করলো নীল!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী মেঘের এগিয়ে যাওয়ার পথে চরম বাধার সৃষ্টি করে চলেছে ময়ূরী। মেঘের স্বামী এবং সংসার দুটোই ছিনিয়ে নিয়েছে মেঘের দিদি ময়ূরী। এইবার নিজের ক্যারিয়ারেও যাতে মেঘ কিছু করতে না পারে তারই চেষ্টা করে চলেছে সে।

জিষ্ণু এবং মেঘকে নিয়ে খবরের কাগজে যে সমস্ত ভ্রান্ত খবর রটানো হয়েছে তার পিছনে রয়েছে ময়ূরী। কিন্তু এই দোষটাই সে চাপিয়ে দেয়, জিষ্ণুর ঘাড়ে। এই খবরটা বেরোনোর পর উত্তেজিত হয়ে গিয়ে মেঘের বাড়ি চলে আসেন নীল এবং সেখানে জিষ্ণুকে দেখতে পেয়ে ভীষণ মারধর করে।

‘ইচ্ছে পুতুল আগামী পর্ব (ichhe putul Today Episode)’

মেঘ অনেক কষ্টে সেই পরিস্থিতি সামাল দেয় এবং রেকর্ডিং এর জন্য বেরিয়ে যায়। তার এমন গুরুত্বপূর্ণ একটা দিনেও এমন ঘটনা ঘটে কেবলমাত্র ময়ূরীর জন্য। নীল আরো একটু বেশি করে মেঘকে ভুল বোঝে যেটা ময়ূরী চেয়েছিল। কিন্তু খুব বেশিদিন এই ভুল বোঝাবুঝির পর্দা ফেলে রাখতে পারবে না ময়ূরী।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে রেকর্ডিং শেষ হওয়ার পর গুরুজী মেঘ কে বলছে, “অ্যালবাম একেবারে হিট।” ওখানে উপস্থিত আর এক ব্যক্তি বলেন তার দীর্ঘ এত বছরের অভিজ্ঞতায় এমন গান তিনি প্রথমবার শুনলেন। অন্যদিকে নীল ময়ূরীকে বলে, সে এখনো মেঘকেই ভালোবাসে।

Back to top button