রূপের পাশে মেয়ের গলা পেয়েই সন্দেহ গিনির মনে, এবার ধরা পড়বে রূপ! রইল আগাম পর্ব

রূপের প্রতি সন্দেহ জাগলো গিনির, জমজমাট ইচ্ছে পুতুল ধারাবাহিকের আগামী পর্ব

যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিকটি (Bengali Serial)। বর্তমানে নীল নিজের ভুল বুঝতে পেরেছে। তবে তবে মেঘ আর আগের মতন দুর্বল নেই। সে নিজেকে ভেঙেচুরে নতুন ছন্দে গড়ে তুলেছে তাই নীলকে ক্ষমা করতে পারেনি সে।

রূপকে বিয়ে করার জন্য পাগল হয়ে যায় গিনি। যতই তার চোখের সামনে সত্যি গুলো তুলে ধরা হোক না কেন তার চোখে কিছু ধরা পড়ে না। ভালো কথায় যখন কোন কাজ হলো না তখন নিজের মৃত্যুর ভয় দেখিয়ে বাড়ির সকলকে আশীর্বাদ এবং তারপরে বিয়ের জন্য বাধ্য করল গিনি। তার এমন উন্মাদ অবস্থা দেখে বাড়ির প্রত্যেকে রীতিমতো ভয়ভীত।

ধারাবাহিকের আগামী পর্ব হতে চলেছে বেশ জমজমাট। প্রথমবারের জন্য রূপের প্রতি গিনির মনে জন্ম নিল সন্দেহ। বাড়িতে মরে যাওয়ার ভয় দেখিয়ে আশীর্বাদটাকে বন্ধ করতে দিল না গিনি। এরপর আগামী পর্বে দেখা যাবে নিজের ঘরে এসে রূপকে ফোন করে সে। গিনি যখন তাকে ফোন করে, সে তখন তার গার্লফ্রেন্ডের সাথে মজা করতে ব্যস্ত।

গিনির ফোনটা দেখে খুব বিরক্তি সহকারে তার ফোনটা রিসিভ করে রূপ। রূপ যখন গিনির সাথে কথা বলছিল ঠিক তখনই পাস থেকে কথা বলে ওঠে রূপের গার্লফ্রেন্ড। আর তার গলাটা শুনতে পেয়ে যায় গিনি। এত সকালে রুপের পাশে কোন মেয়ের গলা বুঝে উঠতে পারে না সে। রূপকে জিজ্ঞেস করলেও কোনো সদুত্তর পায়না গিনি।

তবে কি এবার রুপ ঠিক কতটা খারাপ, তার চরিত্র ঠিক কেমন সেটা বুঝে যাবে গিনি? নাকি রুপ আবারও তার কথার জালে, ঠিক ফাঁদে ফেলবে গিনিকে? জমে উঠেছে ইচ্ছে পুতুল। মেঘের পরিকল্পনা কি সফল হবে? নাকি দোষ করেও জিতে যাবে ময়ূরী? বিস্তারিত জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি।

Back to top button