অহংকারী গিনি আজ অনুতপ্ত, নীলের সংসার নতুন করে সাজাতে সব করতে পারে সে

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। বর্তমানে ধারাবাহিকের অন্যতম চরিত্র গিনির অনেক বড় মানসিক পরিবর্তন ঘটেছে।

ধারাবাহিকটি যারা প্রথম থেকে দেখে আসছেন তারা জানবেন, ইচ্ছে পুতুল ধারাবাহিকে একটি অন্যতম প্রধান চরিত্র হিসেবে রয়েছে নায়ক সৌরনীলের বোন গিনি। শুরু থেকেই নায়িকা মেঘকে কিছুতেই মেনে নিতে পারেনি সে। কারণ তার পছন্দ ছিল নায়িকার দিদি ময়ূরী।

এক সময় ময়ূরীর কথা মত মেঘের অনেক ক্ষতি করেছে সে। ময়ূরীকে সাহায্য করেছে মেঘের ক্ষতি করতে। শেষে যখন মেঘ একটা খারাপ ছেলের পাল্লায় পড়ার হাত থেকে তাকে বাঁচাতে গেছে তখন অবধি নিজের অহংকারে বুঁদ হয়েছিল গিনি।

কিন্তু কেউ দেখে শেখে আর কেউ ঠেকে শেখে। গিনির ক্ষেত্রে দ্বিতীয় জিনিসটা ঘটে। যখন রূপের আসল চেহারা তার সামনে প্রকাশ পায় তখন সে বুঝতে পারে মেঘের কথা না শুনে ঠিক কত বড় ভুল করেছে সে। আর তারপর থেকেই তার মধ্যে এক বিরাট বড় পরিবর্তন ঘটে। অহংকারী গিনি বদলে গিয়ে এক অন্য গিনি জন্ম হয়। আর এই গিনি নিজের সমস্ত ভুলের জন্য অনুতপ্ত আর সবকিছুর জন্য প্রায়শ্চিত্ত করতে চায়।

এদিনের পর্বে দেখা যায়, গিনি নীলকে বলছে, “আমাদের মনে হতো অনেক যা করে সব লোক দেখানো, কিন্তু এমনটা না। মেঘ যা করত তোকে ভালোবেসে করতো। আমি তোদের সংসারটা ধ্বংস করে দিয়েছি আর আমি তোদের সংসারটা আবার করে সাজিয়ে দেবো। আমাকে করতেই হবে।” গিনির এই পরিবর্তন দেখে খুশি দর্শক মহল।

Back to top button