Gaatchora: গুনে গুনে ৪০০ পর্বে এসে পড়ল “খড়িদ্ধি” জুটি! “এতটুকুও ভালবাসা কমেনি, ভালোলাগাও কমেনি”, সেলিব্রেট করছে ভক্তরা

স্টার জলসার এই মুহূর্তে যে ধারাবাহিক গুলি দর্শকদের কাছে অত্যন্ত কাছের এবং জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে যার নাম না নিলেই নয় সেটি হল গাঁটছড়া। “খড়িদ্ধি” জুটি হিট করেছে প্রবলভাবে সেটা বলাই বাহুল্য।

যদিও মূল অভিনেতা-অভিনেত্রীর প্রথম কাজ নয় এটা তবে জুটি হিসেবে গৌরব ও শোলাঙ্কির একসঙ্গে প্রথম কাজ। সেই হিসেবে অনেক চড়াই উতরাই গিয়েছে এই দুই তারকার জীবনে। তবে দর্শকরা অত্যন্ত ভালোবাসা প্রশংসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে তাদের আদরের “খড়িদ্ধি” জুটিকে।

400 episodes

দেখতে দেখতে তাদের পথ চলা নয় নয় করে ৪০০ পর্বে এসে পড়ল। এটা নিশ্চিন্তে সিরিয়ালের ভক্তদের জন্য বিশাল বড় সাফল্য। শুধু তাই নয় সিরিয়ালের জন্য বড় সাফল্য কারণ ভক্ত বা দর্শকরা না থাকলে এই দিনটা আসতো না।

দশকরা অত্যন্ত খুশি যে তাদের পছন্দের সিরিয়াল এতগুলো দিন শেষ করতে পেরেছে। তাই আনন্দে একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছে তার মনের কথা। সে লিখেছে ৪০০ তে….”তোমার আমার গাঁটছড়া”

400 episodes

আজ গৌরবের সাথে গাঁটছড়া পূর্ণ করলো ভালোবাসার ৪০০ এপিসোড (শুধু গৌরব নয়,শোলাঙ্কির সাথেও)

এতদিন পরে এসেও এতটুকুও ভালবাসা কমেনি, ভালোলাগাও কমেনি। এভাবেই যেন “খড়িদ্ধি” আমাদের মনের ভেতর রোজ নতুন নতুন ভালোবাসার ম্যাজিক দেখিয়ে যেতে পারে জলসা আর অ্যাক্রপলিসের কাছে চিরকৃতজ্ঞ “খড়িদ্ধি”র মতো একটা জুটি আমাদের উপহার দেওয়ার জন্য

এভাবেই আরও অনেকদূর এগিয়ে যেতে থাকুক ভালোবাসার #gaatchora

Back to top button