জ্ঞান ফিরতেই রোহিতকে শালিনীর নাম বলে দিল ফুলকি! আজকের পর্বে রয়েছে দারুন টুইস্ট

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু এবং নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে নবাগত অভিনেত্রী দিব্যানী মন্ডলকে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানবেন, রুদ্রর সাথে হাত মিলিয়ে রোহিতের জীবনে নতুন সমস্যা তৈরি করতে আর ফুলকিকে রোহিতের থেকে আলাদা করতে ফিরে এসেছে শালিনী। সম্প্রতি সে ইচ্ছে করে ফুলকিকে বিপদে ফেলে, যার ফল স্বরূপ ফুলকি গুরুতর চোট পায়।

ফুলকির অবস্থা এতটাই খারাপ হয় যে, তার জীবন নিয়ে টানাটানি পড়ে যায়। ডাক্তার কিছুই নিশ্চিতভাবে বলতে পারেনা। রোহিত সহ বাড়ির প্রত্যেকে ভেঙে পড়ে। রুদ্র শালিনীর ওপর ভীষণ রেগে যায়। সে শালিনীকে বলে, “ফুলকিকে পৃথিবী থেকে সরাতে বলিনি, রোহিতের জীবন থেকে সরাতে বলেছিলাম।”

ফুলকির এমন অবস্থা দেখে একেবারে পাগল পাগল অবস্থা হয় রোহিতের। সে ফুলকির সামনে গিয়ে দাঁড়ায় আর ফুলকিকে বলে, “তুমি এভাবে শুয়ে থাকতে পারো না, তোমাকে উঠতেই হবে। এভাবে চুপ করে থাকার অধিকার কেউ দেয়নি তোমায়।”

এরপর রোহিত দেখে ফুলকি চোখ মেলেছে এবং তার সাথে কথা বলছে। কিন্তু কিছুক্ষণ পরে সে বুঝতে পারে এটা সম্পূর্ণ তার ভাবনা। বিগত ২৪ ঘন্টায় ফুলকির জ্ঞান ফেরার কোন সম্ভাবনা নেই। অন্যদিকে শালিনী ভাবতে থাকে, কিভাবে জ্ঞান ফেরার পর ফুলকির মুখ বন্ধ করবে সে।

Back to top button