জানেন কি মিঠাইয়ের অ্যাক্সিডেন্টের দৃশ্যে ছিল না সৌমিতৃষা, তবে কে ছিলেন তার পরিবর্তে? তাকে দেখলে অবাক হবেন আপনিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই শেষ হওয়ার আগেই সিরিয়ালেন নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা আচমকাই ছুটিতে চলে যান। আর মিঠাই তথা সৌমিতৃষার এই ছুটি নেওয়ার পর থেকেই উদ্বেগে পড়ে যান মিঠাই অনুরাগীরা। মিঠাই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই প্রধান আকর্ষণ ছিলেন সৌমিতৃষা। রাতারাতি অভিনেত্রী জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। এই প্রথমবার সৌমিতৃষা সিরিয়াল থেকে বেশ কয়েকদিনের ব্রেক নেওয়ায় তাঁর অনুরাগীদের চিন্তা হয়, তারা ভাবতে থাকেন তবে কী মিঠাই তে আর দেখা যাবে না সৌমিতৃষাকে।

নিজের সোশ্যাল মিডিয়া পেজে সৌমিতৃষা জানিয়েছিলেন যে তিনি ১২ দিনের ছুটি নিচ্ছেন। তবে শীঘ্রই কাজে ফেরার আশ্বাসও দিয়েছিলেন অভিনেত্রী। সৌমিতৃষা নিজের নামের তুলনায় মিঠাই নামে বাড়ি বাড়ি পরিচিত। কাজে ফেরার কথা উল্লেখ করে সৌমিতৃষা দর্শকদের মিঠাই দেখার জন্য অনুরোধ করেছিলেন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেছিলেন যে তাঁর কোমরে অসম্ভব ব্যথা। বিছানা থেকেই উঠতে পারছেন না তিনি। তাই এখন টানা দু’সপ্তাহ বিশ্রামেই থাকতে বলেছেন সৌমিতৃষার চিকিৎসক।

সৌমিতৃষা আরও বলেছিলেন যে তিনি এই কবছর ধরে টানা দাঁড়িয়ে শ্যুটিং করেছেন। বিশ্রাম নিতেই পারেননি তিনি। শুধু তাই নয়, গত দু’বছরে রবিবারেও কাজ করেছেন অভিনেত্রী। তবে কোমরের ব্যথার কারণে গত একমাস ধরে রবিবারেই ছুটি নিচ্ছেন তিনি। আসলে দীর্ঘ দিন ধরেই বিশ্রাম না নেওয়ার পাশপাশি খাবারের কিছু বেনিয়মও হয়েছে বলে জানিয়েছিলেন সৌমিতৃষা। খাওয়া-দাওয়াতেও বেনিয়ম হয়েছে। চিকিৎসক জানিয়েছেন যে সৌমিতৃষার শরীরে ক্যালশিয়ামের মারাত্মক ঘাটতি হয়েছে। তবে কোমরে কোনও চিড় ধরেনি মিঠাই-এর। আপাতত কয়েকদিন ফিজিওথেরাপি চলবে।

এই ঘটনার পর ফের সোশ্যাল মিডিয়াতেই পোস্ট করে তিনি জানিয়ে দিয়েছিলেন যে এই মাসের শেষেই শেষ হচ্ছে ‘মিঠাই’। নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে অভিনেত্রী লেখেন, “আমি ৩০ এবং ৩১ তারিখ-এই দুদিন শ্যুট করবো, আমাদের পরিবার ৩১ তারিখেই শ্যুট শেষ করব’। যেহেতু আর খুব বেশিদিন শুটিং চলেনি মিঠাইয়ের তাই সৌমিত্রসা তার ১২ দিনের ছুটিটি সম্পূর্ণ নেননি।

কিন্তু তার অসুস্থতার কারণে বেশ কিছুদিন তার জায়গায় অন্য এক অভিনেত্রীকে দিয়ে কোনো রকমে কাজ চালানো হয়েছিল। বেশ কয়েকটি জায়গায় সৌমির বদলে শট দিয়েছিলেন অন্য এক অভিনেত্রী। দর্শকরা এটা কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছিলেন। কিন্তু এইবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে প্রকাশ পেল তার মুখ।

Back to top button