তিতিরের পাতা ফাঁদে পা দিল নকল ডাক্তার, এবার সব জারিজুড়ি শেষ হলো তুলির!

নকল ডাক্তারের আসল পরিচয় জেনে গেলো তিতির, তার পাতা নতুন ফাঁদে ধরা পড়বে সব

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মন দিতে চাই (Mon dite chai)। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই বেশ নজর কেড়েছিল দর্শকদের। বর্তমানে ধারাবাহিকের নায়ককে মিথ্যে অপবাদ থেকে বাঁচাতে উঠে পড়ে লেগেছে তিতির।

মন দিতে চাই ধারাবাহিকের আগামী পর্ব হতে চলেছে জমজমাট। নিজের লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছে তিতির। তুলিকে প্রায় বশ করে ফেলেছে সোমরাজ। এতদিন ধরে তাদের সাথে অনেক অন্যায় করে এসেছে মালিনী। এইবার শুধু আসল সত্যিটা প্রমাণের অপেক্ষা।

আর সেটা প্রমাণ করতেই মোক্ষম চাল দিল তিতির। এর আগের বার মালিনী ঠিক যেইভাবে তিতিরকে বিপদে ফেলেছিল এবার ঠিক সেই বুদ্ধি অবলম্বন করেই তিতিরও ফাঁদে ফেলল তুলিকে। কথায় আছে কান টানলে মাথা আসে। তুলি যে মালিনীর কান হয়ে উঠেছে এটা খুব ভালো করেই বুঝতে পেরেছে তিতির।

এইবার শুধু এই কানটাকে কাজে লাগিয়ে মাথাকে টেনে আনতে পারলেই কেল্লাফতে। এই পর্বে দেখা যাবে তিতির নকল ডাক্তারকে বলছে, “আপনার ওই গোপন চেম্বার এর কথা সান্তনু স্যার জানেন? ডক্টর সুমনকে যে উনি অন্য কেউ ভাবছেন এটা তো ঠিক হচ্ছে না তাই না?”

তিতিরের মুখে এসব কথা শোনার পর ভয় পেয়ে যায় নকল ডাক্তার। অবশেষে তিতিরের ফাঁদে পা দিতেই হল মালিনীকে। যদিও এখনো অব্দি হয়তো কিছুই জানেনা মালিনী। কারণ সে তার স্বামীর প্রশংসিত অন্নপূর্ণা ভাতের হোটেলের খোঁজ করতে ব্যস্ত। আসল সত্যিটা ফাঁস হয়ে গেলে কিভাবে নিজেকে বাঁচাবে মালিনী?

Back to top button