মধুমিতার কথায় ময়ূরীর নামে থানায় কেস করবে মেঘ! উল্টোদিকে মেঘের হুমকিতে ভয় পেল ময়ূরী!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। এইবার ময়ূরীর নামেই থানায় কেস করতে বলল মধুমিতা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মেঘের ক্ষতি করার জন্য রূপের সাথে হাত মিলিয়ে মেঘের চরম সর্বনাশ করে ছাড়লো ময়ূরী। মেঘ যাতে আর দ্বিতীয়বার মাথা তুলে দাঁড়াতে না পারে তারই বেবস্থা করলো ময়ূরী। ইতিমধ্যেই মেঘের সম্মান ধুলোয় মিশিয়ে দিতে সফল হয়েছে রূপ আর ময়ূরী। কিন্তু তাদের এই কাজটা করতে অনেকগুলো ভুল হয়ে গিয়েছে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, মেঘকে সুপ খাইয়ে দিচ্ছে মধুমিতা। এমন একটা ঘটনায় মেঘের কতটা মানসিক কষ্ট হয়েছে সেটা আন্দাজ করতে পারছে তার বাবা-মা। তাই কোন রকম সন্দেহ প্রকাশ না করে মেঘের খেয়াল রাখছে তারা। কিন্তু এটা দেখেই অবাক ময়ূরী, তাই সে মেঘের ঘরে এসে নিজের মা-বাবাকে মেঘের নামে উস্কানোর চেষ্টা করে।

কিন্তু তাতে কোন লাভ হয় না, মধুমিতা মেঘকে বলে সে যেন ময়ূরীর নামে থানায় গিয়ে কমপ্লেন করে। কারণ তার মনে হচ্ছে এসব কিছুই পেছনে রয়েছে ময়ূরী। অন্যদিকে অনিন্দ্য রূপকে সন্দেহ করছে এই কথাটা জানায় ময়ূরীকে। তার পাশাপাশি মেঘ তার দিদিকে স্পষ্ট জানিয়ে দেয় এই কাণ্ড যে ঘটিয়েছে তাকে সবার সামনে ঠিক আনবে সে। ময়ূরী বুঝতে পারে কেউ মেঘের পাশ ছেড়ে যায়নি উল্টে এখন আরও বেশি করে মেয়েকে সাপোর্ট করছে সবাই। এই দেখে বেশ ভয় পেয়ে যায় সে।

এদিকে দেখা যায় গিনি জিষ্ণুর সাথে হবার সমস্ত কথাই এসে জানায় তার দাদা নীলকে। তারা দুজন মিলে বেশ খানিকক্ষণ আলাপ আলোচনা করে এবং এই সিদ্ধান্তে উপনীত হয় যে এই কাজে শুধুমাত্র রূপ নয় তার সাথে ছিল ময়ূরীও। অর্থাৎ এইবার মেঘ একা নয়, তার পাশে রয়েছে তার মা বাবা নীল গিনি তার শ্বশুরবাড়ির প্রত্যেকটা মানুষ। এইবার অনেক খারাপ পরিণতি হতে চলেছে ময়ূরীর, তা বলাই বাহুল্য।

Back to top button