মন খুলে বাঁচার গল্প নিয়ে আসছে কোজাগরী, নতুন প্রোমোতে কোজাগরীর ভরা সংসার দেখে মুগ্ধ দর্শক।

স্টার জলসায় (Star jalsha) আসতে চলেছে এক নতুন ধারাবাহিক (Bengali Serial), যায় নাম জল থই থই ভালোবাসা (Jol thoi thoi Valobasa)। কিছুদিন আগেই প্রকাশ পেয়েছিল এই ধারাবাহিকের প্রথম প্রোমো। দর্শকরা ইতিমধ্যেই জানতে পেরেছেন ধারাবাহিকটির সম্প্রসারের দিন এবং সময় সম্পর্কে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই ফের ছোট পর্দায় ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে তিনি একা নন তার সাথে এই ধারাবাহিকে প্রবেশ করলেন নতুন নায়িকা অনুষা বিশ্বনাথন। এর আগে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি তবে ছোটপর্দায় এই প্রথমবার। মা এবং মেয়ের গল্প নিয়েই এভাবে এই ধারাবাহিকের প্লট। তবে ধারাবাহিকের প্রধান নায়িকা অপরাজিতা।

সাঁতার শিখতে গিয়ে কেলোর কীর্তি

সম্প্রতি প্রকাশ পেলো এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো। এখানে শুরুতেই দেখা যায় ট্যাক্সি করে কোথাও একটা যাচ্ছে, মা এবং মেয়ে। অপরাজিতা বলে, “সমস্ত কিছু ঠিক করে নিয়েছিস তো? ফর্মটা ফিলাপ করেছিস? আর সানগ্লাসটা?” তখন তোতা তার মাকে আশ্বস্ত করে বলে যে সে সব নিয়েছে।

তারপরেই দেখা যায় একটি সাঁতার শেখানোর স্কুলে এসে হাজির হয়েছে কোজাগরী ও তার মেয়ে। বাচ্চাদের সঙ্গে সুইমিং শেখার কস্টিউম পরে একেবারে রেডি হয়ে লাইনে দাঁড়িয়ে পড়েছে অপরাজিতা। হুইসেল শুনতেই এক এক করে জলে ঝাঁপ মারতে থাকে তারা। তাদের সঙ্গে ঝাঁপ মারে অপরাজিতাও। আর এখানেই ঘটে বিপত্তি।

ভারী শরীর এত ধকল হতে পারে? এই পরবর্তী ঝলকেই দেখা যায় পা ভেঙে পড়ে রয়েছে অপরাজিতা। তার মুখে থার্মোমিটার গুঁজে দিচ্ছে তার মেয়ে। পাশ থেকে অপরাজিতার ছেলে এসে তাকে বলে, এই বয়সে এসব কি করা যায়? অপরাজিতার স্বামী এসে অপরাজিতাকে বুড়ি খুকি বললে খুব রেগে যায় সে। বাস্তবের এই কঠিন মাটিতে কোজাগরী কি পারবে তার স্বপ্ন পূরণ করতে?

Back to top button