রানী রাসমনির পর ফের ছোটপর্দায় ফিরছে দিতিপ্রিয়া! বিপরীতে থাকবে জি বাংলার জনপ্রিয় নায়ক!

দর্শকদের জন্য এক বিরাট সুখবর। বহুদিন ধরেই দর্শকরা অপেক্ষা করে বসেছিলেন তাদের প্রিয় নায়িকাকে ফের ছোট পর্দায় দেখবেন বলে। এইবার দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ছোট পর্দায় ফিরতে চলেছেন সবার প্রিয় রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)

শিশু শিল্পী হিসেবে টলিউডে নিজের যাত্রা শুরু করেছিলেন এই অভিনেত্রী। তারপর ধীরে ধীরে যতদিন গড়িয়েছে, দর্শকদের মনে পাকাপাকিভাবে একটা জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে সিরিয়াল থেকে সিনেমা এবং সেখান থেকে ওয়েব সিরিজ প্রত্যেকটি জায়গাতেই তার অবাধ বিচরণ।

বর্তমানে চুটিয়ে ওয়েব সিরিজ করছেন অভিনেত্রী। কিছুদিন আগে সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি আর ধারাবাহিক করবেন না এমনটা নয়। আসলে তিনি বিভিন্ন মাধ্যমে নিজেকে সরগর করতে চান এবং নিজের উপর এক্সপেরিমেন্ট করতে চান। তবে ভালো চরিত্র পেলে তিনি অবশ্যই ফিরবেন ছোট পর্দায়।

এইবার তার সেই কথা রাখতেই এক নতুন ধারাবাহিকে নতুন রূপে নতুন নতুন নামে দর্শকদের মন মাতাতে ফিরছেন এই অভিনেত্রী। এখন প্রশ্ন উঠছে কোন চ্যানেলে ফিরছেন তিনি? কোন ধারাবাহিকে দেখা যাবে তাকে এবং তার বিপরীতেই বা থাকবেন কোন নায়ক?

আরও পড়ুনঃ মেহেন্দির সমস্ত প্ল্যানে জল ঢেলে কৌশিকী চেয়ারে বসালো জগদ্ধাত্রীকে! উচিত শিক্ষা পেল মেহেন্দি

জানা যাচ্ছে জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিকে নায়িকা হিসেবে দেখা যেতে পারে দিতিপ্রিয়া রায়কে। এই ধারাবাহিকের নায়ক হবেন জি বাংলারই শেষ হওয়া ধারাবাহিকের এক অভিনেতা। তবে এই ধারাবাহিকটির নাম এবং সময় সূচী সম্পর্কে এখনো অব্দি নিশ্চিত ভাবে কিছুই জানা যায়নি।

Back to top button