আর কতবার সেনগুপ্ত বাড়ি থেকে ‘শেষবারের মত’ চলে যাবে দীপা! তার কষ্ট দেখে আর দুঃখ পাচ্ছে না দর্শক বরং ট্রোল হচ্ছে সব জায়গায়

স্টার জলসার (Star jalsha) বাংলা সিরিয়াল অনুরাগের ছোঁয়া (Anurager chhowa) এই মুহূর্তে দর্শকদের সবথেকে প্রিয় একটি সিরিয়াল। টিআরপি (TRP) তালিকার নিরিখে অনুরাগের ছোঁয়া সবার সেরা। সবাই মনে করেন নায়ক নায়িকা তো আছেই কিন্তু খলনায়িকা মিশকা ছাড়া গল্প এত জমজমাট কখনোই হতে পারত না। গল্পের প্রত্যেকটি চরিত্র মন জয় করে নিয়েছে দর্শকদের।

এদিনের পর্বে দেখানো হয়, সূর্যের বলা কথাগুলো ঘুরতে থাকে দীপার মাথায়। দীপা কিছুতেই শান্তি পায় না। তার ডাক্তার বাবু তাদের সাথে অর্থাৎ দীপার সাথে ভালো নেই। দীপা ঠিক করে সে বাড়ি ছেড়ে চলে যাবে। সোনা ফিরে আসায়, সব ঠিক হয়ে যাওয়ার জন্য বাড়ির প্রত্যেককে মিলে কেক কাটে, দীপা অনেক ভালো ভালো রান্না করে সবাইকে খাওয়ায়।

কিন্তু ডাক্তারবাবুর কথাগুলো তার মাথা থেকে কিছুতেই বেরোতে চায় না। রাতে সবাই ঘুমিয়ে পড়তেই সোনা রুপা আর সূর্যকে একবার চোখের দেখা দেখে সে নিজের ব্যাগ নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। কিন্তু ঠিক সেই সময় সেখানে চলে আসে রুপা। রুপা নাছোড়বান্দা তার মা যেখানে যাবে সেও সেখানেই যাবে। শেষ পর্যন্ত মায়ের সাথে এই বাড়ি ছেড়ে বেরিয়ে যায় রুপা।

এই নিয়ে যে কতবার রুপা আর দীপা, সূর্যের অপমানে বাড়ি ছেড়ে চলে গিয়েও আবার ফিরে এসেছে তার ইয়ত্তা নেই। এর আগের বার যখন দীপা চলে গিয়েছিল দর্শকরা কষ্ট পেয়েছিলেন, দীপার জন্য সহানুভূতি জেগেছিল তাদের মনে। কিন্তু এইবার ধারাবাহিকটিকে নিয়ে ট্রোল করছেন দর্শক মহল। এইবার দীপা চলে যাওয়ায় বিন্দুমাত্র সমব্যথী নয় দর্শকরা। বরং এই বিষয়টিকে নিয়ে রীতিমতো হাসাহাসি চলছে নেট পাড়ায়।

একাধিক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। কেউ বলছেন “এই যাওয়া আসা করেই বেঙ্গল টপার হয় প্রতিবার”, আবার কেউ বলছেন, “এ আবার নতুন কি? শুরু হবে নতুন ন্যাকামি ফিরিয়ে আনার, সোনা অসুস্থ হবে সূর্য আনতে যাবে”, আবার কারো মতে “গল্প আর এগোবে না যাবে আর আসবে।” কোনো জিনিস বারবার ঘটতে থাকলে সেই জিনিসটির ওপর ইমোশন কমে যায় দর্শকদের। আর এবার সেটাই ঘটছে অনুরাগের ছোঁয়ায়।

Back to top button