সূর্যর সামনেই মিশকাকে উ’দো’ম ধো’লা’ই দিল দীপা! আজকের পর্বে দীপার রুদ্র রুপ দেখে খুশি হয়ে যাবেন আপনিও

এই মুহূর্তে স্টার জলসা (Star jalsha) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। শুরু হওয়ার পর থেকেই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। তবে বর্তমানে নায়ক এবং নায়িকার মধ্যে চলছে চরম বিবাদ বিতর্ক। যার জেরে নষ্ট হচ্ছে দুটো বাচ্চার সোনালী শৈশব।

দীপাকে ভুল বোঝাটাই যেন সূর্যর জীবনের একমাত্র ধ্যান-জ্ঞান। নিজের মা-বাবা, স্ত্রীকে নয় একমাত্র বেস্ট ফ্রেন্ড মিশকাকেই বিশ্বাস করে সে। ‘অনুরাগের ছোঁয়া’ ভক্তদের একটা বড় অংশের কাছে হিরো নয়, সূর্য এখন ভিলেনে পরিণত হয়েছে। সে যেভাবে প্রত্যেকটা মানুষকে কষ্ট দিয়ে চলেছে তাতে করে আর সূর্যকে পছন্দ করছে না কেউ।

যত দিন যাচ্ছে সূর্যের অবস্থা আরো খারাপ হয়ে যাচ্ছে। আর কোন কিছুই ঠিক মতো বুঝতে বা করতে পারছে না সূর্য। বাড়ির প্রত্যেককে অবিশ্বাস করছে সে। বিশ্বাস না থাকলে কোন মানুষই ভালো থাকতে পারে না, তাই সূর্যও ভালো থাকতে পারছে না। কোন কিছুই ভুলতে পারছেনা সে। প্রায় এক বছর হয়ে গেল সেই একই মিথ্যে গুলোকে নিজের মধ্যে লালন করে চলেছে সূর্য।

সূর্যের এরকম অবস্থা সহ্য করতে পারছে না জয়। সেই সূর্যকে সরাসরি এবার এই সমস্ত কিছু থেকে বেরিয়ে একটু ভালোভাবে বাঁচার কথা বলে। কিন্তু সূর্য কিছুই বুঝতে চায় না। কোন পথ না পেয়ে দীপার কাছে ছুটে যায় জয়। কিন্তু দীপা নিজের আত্মসম্মান আর খোয়াতে পারবে না। সে জয়কে বলে সূর্য যেন আগে নিজের মন পরিষ্কার করে, তাহলেই সব ঠিক হয়ে যাবে। জয় বুঝতে পারেনা কিভাবে সমস্তটা ঠিক হবে।

অন্যদিকে দেখা যায় মিশকার সামনে বসে আছে সূর্য। যতবার সূর্য সোনার কথা ভেবে কষ্ট পায় ততবারই মিশকা তাকে মনে করিয়ে দেয় সোনার গায়ে দীপার নোংরা রক্ত বইছে। তাই সূর্য যেন আর তাদের কথা না ভাবে। এমন সময়ে সেখানে চলে আসে দীপা। এতদিন ধরে অনেক সহ্য করেছে সে, আর নিজেকে শান্ত রাখতে পারছে না দীপা। ঘরে ঢুকে মিশকাকে বেধড়ক পেটাতে থাকে সে। সূর্য অব্দি সামনে থেকেও কিছু করে উঠতে পারে না। দীপা মারতে মারতে মিশকাকে বলে, “এই মেয়েটা যদি শেষ না হয় তাহলে আমাদের জীবনে কোনদিনও শান্তি আসবে না। আমি আজকে এই মেয়েটাকে শেষ করে জেলে যাব। আর যাওয়ার আগে সবাইকে জানিয়ে যাব যে সব কিছুর পেছনে এই মেয়েটা রয়েছে।” এবার কি তবে মারের ভয়ে সবকিছু স্বীকার করবে মিশকা?

Back to top button