দোষ না করেও নিজের ভুল স্বীকার করে নিল দীপা! দুই মেয়ের মুখের দিকে চেয়ে এমনটাই ঘটতে চলেছে গল্পে, ফাঁস পরবর্তী পর্ব

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। বিগত কয়েক মাস ধরে ধারাবাহিকের টিআরপি (TRP) রয়েছে শীর্ষে। প্রতিযোগিতায় এই ধারাবাহিকের ধারে কাছে নেই কেউ। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের খুব প্রিয়। বর্তমানে দীপা এবং সূর্যের দুই জমজ সন্তান সোনা এবং রুপা এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ এবং টিআরপি বৃদ্ধির অন্যতম কারণ।

দীপা এবং সূর্যের মাঝে ভুল বোঝাবুঝি যেন মিটতেই চাইছে না। দীর্ঘ কয়েক মাস ধরে চলছে তাদের এই মান অভিমানের পর্ব। এখন আর বিষয়টা মান অভিমানেও সীমাবদ্ধ নেই পরিণত হয়েছে ঘৃণা এবং অপমানে। দীপা সমস্ত কিছু ঠিক করে নিতে চাইলেও সূর্যের অবিশ্বাস তার জেদ অভিমান এই সমস্ত কিছু বারবার তাকে আটকে দিচ্ছে।

বাবা মায়ের মান অভিমানের মধ্যে দুই মেয়ে কষ্ট পাচ্ছে

এসবের মাঝে সবচেয়ে কষ্ট পাচ্ছে তাদের দুই জমজ সন্তান সোনা এবং রুপা। সম্প্রতি সোনা জানতে পেরেছে বা বলা বাহুল্য তার মাথায় ঢোকানো হয়েছে যে সে অনাথ। তারপর থেকেই পরিস্থিতি আরো খারাপ হয়ে গিয়েছে। এখন সোনার পড়া প্রত্যেকটি খারাপ ব্যবহারের জন্য দীপাকে দায়ী করছে সূর্য। হাজার এক অপমানের মাঝে মুখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে দীপা। শোনার জন্য বাড়ি থেকে বেরিয়েও যেতে পারছে না সে।

আজকের পর্বে কী ঘটতে চলেছে?

এই দিনের পর্বে সমস্যা আরো বাড়লো। একের পর এক কটুক্তি করে দীপাকে ক্রমাগত অপমান করতে থাকে সূর্য। বাড়ির কারো কোন কথা শুনতে চায়না সে। তার মতে সে সব জানে তার কাছে সব সত্যিটা পরিষ্কার কোথাও কোন মিথ্যে নেই, দীপাকে বাকিরা মিথ্যা বলছে। আরে সেসবের জন্যও দীপা দায়ী। উর্মি এবং পালক সূর্যকে বোঝাতে গেলে সূর্য তাদের বলে আমি একটা শর্তে সবকিছু মেনে নিতে পারি দীপাকে ক্ষমা করে দিতে পারি। সেটা হল দিপাকে নিজের সমস্ত ভুল স্বীকার করে আমার কাছে ক্ষমা চাইতে হবে।

লাবণ্য সেনগুপ্ত এই সমস্ত কথা শুনে সূর্যকে বলে দীপা কোন ভুল করেনি। তাহলে সে কেন ক্ষমা চাইবে? কিন্তু পালক আর উর্মি ভাবে যদি একটা ক্ষমা চাওয়া সবকিছু ঠিক হয়ে যায় তাহলে এটাই শ্রেয়। তারা দুজন মিলে দীপা কে বোঝাতে যায় সূর্যের এই শর্ত মেনে নেওয়ার জন্য। ঘরে ঢুকেই তারা দীপাকে এই কথা বলে। দীপা তখন অবাক হয়ে যায়। তাহলে এবার কি করবে দীপা। শিরদাঁড়া সোজা রেখে লড়াই চালিয়ে যাবে, নাকি সোনা রুপার মুখের দিকে তাকিয়ে ক্ষমা চেয়ে নিজের আত্মসম্মানের বলিদান দেবে? এখন সেটাই দেখার বিষয়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button