জগদ্ধাত্রীকে সরিয়ে ফেলার প্ল্যান দেবুর! মরণফাঁদ তৈরি জ্যাস স্যানালকে সরাতে! আগামীতে রয়েছে দুর্ধর্ষ পর্ব

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরু থেকেই ধারাবাহিকটি বেশ নজর কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। বর্তমানে এই মেগা প্রথম পাঁচে থাকলেও বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকের টিআরপি।

আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের থেকে একেবারে অন্যরকম একটি গল্প নিয়ে শুরু হয় এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়িকা কোন সাধারণ মেয়ে নয়, সে একজন স্পেশাল ফোর্স পুলিশ অফিসার। সংসার এবং সমাজ দুই দিকেই নিজের কর্তব্য ও সমানতালে পালন করে চলেছে জগদ্ধাত্রী।

এখনো পর্যন্ত অনেক জটিল কেস সে অনেক বুদ্ধি দিয়ে সমাধান করতে সক্ষম হয়েছে। এই কেস সলভ করতে গিয়েই নিজের চারপাশে অনেক শত্রুর ভিড় জমিয়ে ফেলেছে জগদ্ধাত্রী। কারণ কোন অপরাধী তার চোখ এড়িয়ে পালাতে পারেনি। আর এরাই পরে শত্রু হয়ে ফিরে এসেছে জগদ্ধাত্রী জীবনে।

তাই বর্তমানে তার একাধিক শত্রু একাধিক রকম ভাবে তাকে মেরে ফেলার চেষ্টা করে চলেছে। আর সেই দলেই নাম লিখিয়েছে দেবু। দেবুর প্রীতিকে বিয়ে করার কারণ, ঘর জামাই হয়ে শ্বশুরবাড়িতে পড়ে থাকা এবং অন্যায় কাজকর্ম করে চলা এই সবটাই ধরে ফেলে জগদ্ধাত্রী। যার শাস্তিও সে দেয় দেবুকে। তবুও একটুও ভালো হয়নি সে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, প্রীতির বাবার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রীতির বর দেব বলছে, “এত কোটি কোটি টাকার সম্পত্তি ওকে ভোগ করতে দেওয়া যাবে না, তার আগেই জগদ্ধাত্রীকে মেরে ফেলতে হবে।” তবে কি এবার দেবুও জগদ্ধাত্রীকে মারতে ব্যস্ত হয়ে পড়বে?

Back to top button