কাছের মানুষকে হারালেন মিঠাইয়ের তারকা, হঠাৎ এই ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েছেন অভিনেতা

টলিপাড়ার একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। বাংলা ধারাবাহিক দেখেন অথচ তাকে চেনেন না এমন মানুষ বোধহয় খুবই কম রয়েছেন। কিছুদিন আগে মিঠাই ধারাবাহিককে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। সেখানে তার অভিনয় ছিল দেখবার মতন।

সব চরিত্রে এই সমান পারদর্শী এই অভিনেতা। তবে বাংলার বেশিরভাগ ধারাবাহিকেই নেগেটিভ চরিত্রে অর্থাৎ ভিলেন হতে দেখা গিয়েছে তাকে। তার মতন দাপুটে অভিনেতা খুব কমই আছেন ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি একটি দুর্ভাগ্যজনক ঘটনার শিকার হয়েছেন তিনি। এবং সেই নিয়েই বিস্তারিত জানাতে চলেছি আজকের এই প্রতিবেদনে।

আমরা যত বড়ই হয়ে যায় না কেন মায়ের কাছে সর্বদাই ছোট থাকি। মায়ের মত করে আগলে রাখতে পারে এমন মানুষ জীবনে আরো দুটো খুঁজে পাওয়া খুবই মুশকিল। যত মানুষই পাশে থাকুক না কেন মায়ের পাশে থাকাটা প্রত্যেকটি সন্তানের জন্যই খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। আর সেই মাকেই হারালেন মিঠাই খ্যাত এই জনপ্রিয় অভিনেতা।

গতকাল মারা গিয়েছেন তার মা। গতকালই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। এই পোস্টে অভিনেতা লেখেন “মা ভালো থেকো না ফেরার দেশে, একটু কাজ বাকি আছে, দেখা হবে ওপারে।” আর এভাবেই নিজের মায়ের মৃত্যু সংবাদ দেন অভিনেতা দেবরাজ মুখার্জি।

Bengali actor

মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের দ্বৈত চরিত্র মিঠির বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে দেবরাজ মুখার্জিকে। কিন্তু শেষ দিকে সেই চরিত্র থেকে নিজেকে সরিয়ে নেন দেবরাজ। কেন সেই বিষয়ে বিস্তারিত জানা যায়নি তার থেকে। তার মায়ের মৃত্যুতে পাশে এসে দাঁড়িয়েছে তার সহকর্মীরা। বর্তমানে ফেরারি মন ধারাবাহিকে কাজ করছেন দেবরাজ মুখার্জি।

Back to top button