রুচিরা আর পর্ণার বন্ধুত্বের মাঝে ধরল বিরাট বড় ফাটল, সেই সুযোগেই নতুন চাল চললো পর্ণার শত্রু!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী পর্ণার অনুপস্থিতির সুযোগ নিয়ে সৃজনের নামে এক নোংরা খেলা খেলে ইশা। সৃজনকে সে এমন এক নোংরা দোষের ভাগীদার করে যা সৃজনকে কলঙ্কিত করে তোলে। পর্ণা প্রথমে ভেবেই পাচ্ছিল না এই সংকটের হাত থেকে কিভাবে বাঁচাবে সৃজনকে। কিন্তু তারপরেই একটা উপায় বার করে ফেলল সে।

সবকিছু যেহেতু ল্যাপটপের রেকর্ড হয়ে গিয়েছিল তাই সবটা প্রমাণ করতে আর একটুও বেগ পেতে হলো না পর্ণাকে। এরপর প্রজেক্টর চালিয়ে তাতে পেনড্রাইভ ভোরে ল্যাপটপে কিস্তিমাত সিনেমার শেষ পর্ব শুরু করে পর্ণা। একে একে ধরা পড়ে যায় ইশা, মৌমিতা, অয়ন আর সৃজন মা কৃষ্ণা।

এরপর সৃজন বুঝতে পারে তার মা প্রথম থেকেই কিভাবে তার এবং পর্ণার মাঝে ভাঙ্গন ধরাতে চেয়েছিল। সমস্তটা পরিষ্কার হয়ে যায় সবার সামনে। যখন সবকিছু মিটে গিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরছে পর্ণা, ঠিক তখনই নতুন ঝড় নেমে এলো তার জীবনে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে রুচিরা একটা বিষয়ে বেশ ভালো একটি প্রতিবেদন লিখে তার বসকে দেখায়। তার বসের সেটি এত পছন্দ হয় যে সেটাকে ছাপার কথা বলেন তিনি। কিন্তু পর্ণা তাতে আপত্তি জানায়। তখন রুচিরা পর্ণাকে বলে, “তুই পলিটিক্স করলি পর্ণা, তুই লেখাটা ছাপাতে দিলি না।” তাদের দুজনেরই ঝগড়া দেখে তাদেরই এক অফিস কলিগ বেশ মজা পায়।

Back to top button