মিশকার ভাড়া করা সোনার নকল বাবা মাকে চিনে ফেলল দীপার দাদা! এই বার আর নিস্তার নেই তার, টিভির আগেই দুর্ধর্ষ পর্ব ফাঁস

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসা (Star jalsha) চ্যানেলের সব থেকে জনপ্রিয় এবং টিআরপি (TRP) তালিকায় শীর্ষে থাকা ধারাবাহিকটি হলো সবার প্রিয় অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। শুরু থেকেই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করেছে। বর্তমানে এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ হয়ে উঠেছে দীপা আর সূর্যের দুই চামচ সন্তান সোনা এবং রুপা।

অনুরাগের ছোঁয়াতে এখন যে প্লট দেখানো হচ্ছে

এই ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী সোনা নিজের মা-বাবাকে খুঁজতে মরিয়া হয়ে উঠেছে। সে বাড়ির কারো কথা শুনছে না নিজের বাবাকে ডাক্তার বাবু বলে ডাকছে এমনকি দীপার কথাও শুনতে চাইছে না আর সোনা। রত্না দেবীর বলা ছোট্ট দু তিনটে লাইন গোটা জীবন তোলপাড় করে দিয়েছে সোনার আর তার সাথে সাথে গোটা সেনগুপ্ত পরিবারে।

আজকের পর্বে দেখা যাবে

এই দিনের পর্বে শুরুতেই দেখা যায় সূর্যের পছন্দের খাবার গুলো তৈরি করছে দীপা। সেই সময় উর্মি আসে আর তাদের কথোপকথনে একটি সুন্দর মুহূর্ত তৈরি হয়। তবে অন্যদিকে দীপাকে ফাঁদে ফেলার জন্য আর সোনাকে সূর্যের জীবন থেকে চিরতরে আলাদা করে দেওয়ার জন্য নিজের চাল চালতে থাকে মিশকা। তবে তার সেই প্ল্যানে একটা ছোট্ট গলদ থেকে যায়। আর গলদটাই ফাঁস করবে, তার আসল রূপ।

আরো পড়ুনঃ দীপাকে ফাঁসাতে গিয়ে মিশকাকেই না এবার বসতে হয় বিয়ের পিঁড়িতে! আজকের পর্বে মিশকার অবস্থা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

মিশকা নাটকের দলের এক অভিনেতা অভিনেত্রীকে টাকা দেয় এবং সোনার নকল বাবা মা সাজার কথা বলে। শুধু তাই নয়, এবার যেন কোনো খুঁত না থাকে তার জন্য একেবারে রিহার্সাল করে নেওয়ার কথা জানায় তাদের। আর ঠিক সেই সময় অটো নিয়ে সেখান দিয়ে যাচ্ছিল দীপার দাদা। সৌভাগ্যবশত সমস্ত ঘটনাটাই তার চোখে পড়ে, সে দেখতে পায় তাদের গ্রামেরই নাটকের দুই অভিনেতা-অভিনেত্রী মিশকার সঙ্গে হাত মিলাচ্ছে। আর সে খুব ভালো করে বুঝতে পারে এই মেয়েটা আবার কোন কুমতলব আঁটছে।

সাথে সাথে এসে তবলা কে ফোন করে কিন্তু সে ফোন না তোলায় আর কাউকে না পেয়ে নিজের স্ত্রীকে সব জানায়। এরপর দীপার বৌদি সকল শোনার পর বলে এক্ষুনি গ্রামের কাউকে ফোন করে ওদের ঠিকানা জোগাড় করতে হবে। সে আরো বলে সমস্ত কিছু সঠিক না জেনে বিপাকে কিছু জানাতে চায় না তার বৌদি। কথা অনুযায়ী সে ঠিকানা যোগাড় করেও ফেলে এবং তৎক্ষণাৎ তাদের খোঁজে রওনা দেয়। তবে কি এইবার দীপার দাদা বৌদির হাতেই ফাঁস হবে মিশকার আসল চেহারা?

Back to top button