মেঘের বাড়ি গিয়ে জিষ্ণুকে মারধর করলো নীল! রেগে গিয়ে নীলকে বাড়ি থেকে বের করলো মেঘ

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে এই মেগা। এই মুহূর্তে ধারাবাহিকের প্রধান আকর্ষণ নায়িকা মেঘ এবং নায়কের বোন গিনি।

ধারাবাহিকের শুরুতেই নায়িকা মেঘের বাবার নেওয়া একটি ভুল সিদ্ধান্ত এলোমেলো করে দেয় নায়িকার জীবন। মেঘের সাথে নীলের বিয়েটা হওয়ার ফলে ময়ূরীর মধ্যে মেঘের প্রতি থাকা হিংসে আরও অনেক গুণ বেড়ে যায়। যার ফল স্বরূপ তছনছ হয়ে যায় মেঘের সংসার।

এরপরেও সবকিছু থেকে বেরিয়ে এসে নিজের পড়াশোনা এবং গানকে কেন্দ্র করেই নিজেকে এগিয়ে নিয়ে যেতে চেয়েছিল মেঘ। কিন্তু সেখানেও বাধা হয়ে দাঁড়ায় ময়ূরী। নিজের জার্নালিস্ট বান্ধবীর সাহায্য নিয়ে মেঘের নামে যাচ্ছেতাই রটায় খবরের কাগজের মধ্যে দিয়ে। মেঘের ফোন থেকে ভিডিও এবং ছবি চুরি করে সেই সাংবাদিক বন্ধুকে দেয় ময়ূরী। বর্তমানে সেই সব দোষ এসে পড়েছে জিষ্ণুর উপর।

মেঘ এবং মেঘের বাবার এটা বুঝতে বাকি থাকে না যে এই কাজটা কে করেছে। ময়ূরীর উত্তেজনা এবং খবরের কাগজের মালিক এই দুটো বিষয়ে যখন তাদের কাছে ধরা পড়ে, তখনই তারা বুঝতে পেরে যায় যে সমস্ত তার পেছনে রয়েছে ময়ূরী। শুধু প্রমানের অভাবে সামনাসামনি কিছু বলতে পারে না তারা। ভদ্রতার খাতিরে জিষ্ণু মেঘের বাড়ি এসে সবার কাছে ক্ষমা চাইলে মেঘের মা জিষ্ণুকেই দোষারোপ করে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে নীল মেঘের বাড়ি এসে জিষ্ণুকে দেখে তাকে মারতে থাকে। মেঘ তখন নীলকে চিৎকার করে বাধা দেয়। আর বলে নীল যদি না থামে তাহলে পুলিশ ডাকতে বাধ্য হবে মেঘ। জিষ্ণুর প্রতি মেঘের এত দরদ দেখে অবাক হয়ে যায় নীল।

Back to top button