মা হলেন রুবেলের নায়িকা! রুপোলি পর্দার জনপ্রিয়তা থেকে দূরে নতুন সদস্য নিয়ে খুশি অভিনেত্রী!

হালকা হালকা শীত পড়া মানেই বিয়ের মরশুম শুরু। টলিপাড়ায় এখন প্রচুর বিয়ে। সন্দীপ্তা-সৌম্য থেকে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। আগামী কয়েক মাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসছেন এই সমস্ত তারকারা। আর এই বিয়ের মরশুমেই এবার মা হবার সুখবর দিলেন এক টেলি অভিনেত্রী।

জি বাংলার জনপ্রিয় এবং একই সঙ্গে বেঙ্গল টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজন ওরফে অভিনেতা রুবেল দাসের সঙ্গে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন তিনি। বেশ ভালো রকমের জনপ্রিয়তা পেয়েছিল সেই ধারাবাহিকটি। সেই ধারাবাহিকে নায়িকা চরিত্র ছিলেন তিনি। তবে বর্তমানে আবুধাবিতে থাকেন তিনি। আর সেখান থেকেই দিলেন ছেলে হওয়ার সুখবর।

২০২১ সালে তিনি বিয়ে সারেন অভিনেত্রী ঈশানী দাসের সঙ্গে। প্রণবেন্দু গুড়িয়ার সঙ্গে গাটঁছড়া বাঁধেন তিনি। ২০১৩ সাল থেকে ধারাবাহিকে অভিনয় করছেন এই অভিনেত্রী। রায়া চরিত্রে অভিনয় করে মন জিতেছেন দর্শকদের। চিনতে পারলেন কার কথা বলছি?

তিনি হলেন জি বাংলার ‘বাঘ বন্দী খেলা’ ধারাবাহিকের নায়িকা ঈশানী দাস। রুবেল দাসের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সে মাঝে টেলিভিশন জগত থেকে কিছুটা বিরতি নিলেও, একাধিক ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাকে। যদিও এখন আবুধাবিতেই থাকেন এই অভিনেত্রী। আর সেখান থেকে নিজের ছেলে হওয়ার খবর দিলেন তিনি নিজের ভক্তদের।

আরও পড়ুনঃ সূর্য নয় দীপার যোগ্য অর্জুন! দীপার মর্ম বুঝে তাকে খুশি রাখতে অর্জুনের সাথেই দীপার মিল চাইছে একদল দর্শক!

গতকাল পুত্র সন্তান জন্ম দেওয়ার সুখবর শুনিয়েছেন অভিনেত্রী‌। সামাজিক মাধ্যমে সদ্যোজাতের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন নতুন মা। আর ব্যাস কমেন্ট বক্স উপচে পড়ে শুভেচ্ছা বার্তায়। ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট একটি হাত দিয়ে আঙুল ধরে রয়েছে একরত্তি৷ ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমাদের সংসারে দুটো ছোট্ট পা-এর আগমন ঘটেছে, ভগবানের কৃপায় পুত্র সন্তানের বাবা-মা হলাম’।

 

View this post on Instagram

 

A post shared by Ishani Das (@ishanidas91)

Back to top button