পর্ণার হাতে ধরা পড়ে গেল বটব্যাল! টিভির আগেই নিম ফুলের মধুর আগাম পর্ব ফাঁস

সবাইকে চোখে ধুলো দিতে পারলেও পর্ণার কাছে ধরা পড়ে গেল বটব্যাল! এবার তিন্নির আসল রূপ ফাঁস করতে পারবে সে?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় রমরমিয়ে চলছে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি ধীরে ধীরে দর্শক মনে জায়গা করে নিয়েছে। ধারাবাহিক TRP -র তালিকাতেও স্থায়ী জায়গা পেয়েছে।

শুরু হবার পর থেকেই ধারাবাহিকটি তার আকর্ষণীয় প্লট দিয়ে মন জয় করে নিয়েছে দর্শকদের। সাদামাটা ফ্যামিলি ড্রামা অর্থাৎ পারিবারিক কাহিনী নিয়েই গড়ে উঠেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান আকর্ষণ নায়িকা পর্ণা। বর্তমানে তার শ্বশুরবাড়িতে ঢুকে পড়েছে এক মূর্তিমান বিপদ। থাকে বাড়ি থেকে বের করা নিয়েই এগোচ্ছে ধারাবাহিকের গল্প।

পর্ণার ক্ষতি করতে ব্যস্ত তিন্নি

পর্ণার জায়ের বোন হল তিন্নি। এই বাড়িতে বউ হয়ে আসা ইস্তক তার জীবনে একটার পর একটা ঝামেলা অশান্তি সৃষ্টি করে চলেছে এই তিন্নি। এখন অব্দি একটা দিনের জন্যেও সৃজনের সাথে পর্ণাকে সুখের সংসার করতে দেয়নি সে। পর্ণাকে জব্দ করতে সৃজনের চাকরিটাও খেয়ে ফেলেছে সে। আর এখন তার মূল উদ্দেশ্য সৃজন এবং পর্ণার মাঝে পাকাপাকিভাবে ভাঙ্গন তৈরি করা। যার জন্য তিনি বাড়ি বয়ে নিয়ে এসেছে জেল থেকে পালানো আসামী বটব্যালকে।

পর্ণার বাড়িতে ঢুকলো স্বয়ং সর্বনাশ

জেল থেকে পালিয়ে বটব্যাল পেয়ে গেল তিন্নিকে। দুজনেই এতদিন ধরে এমন একটা রাস্তা খুঁজছিল যে রাস্তায় হাঁটলে ভেঙেচুরে যাবে পর্ণার সংসার। সেই উদ্দেশ্য সাধন করতেই বটব্যালকে তিন্নি তার ফুল মাসি সাজিয়ে নিয়ে এলো বাড়ির ভিতর। কিন্তু পর্ণার চোখে ফাঁকি দেওয়া এত সহজ নয়। আসা মাত্রই এই ফুল মাসি সন্দেহভাজন হল পর্ণার।

ধরা পড়ে গেল তিন্নির ফুল মাসি

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণাকে মঙ্গলা দি বলে, “তুমি ফুল মাসিকে কখনো ভালো করে দেখেছো? কেমন যেন মদ্যা মদ্যা দেখতে।” মঙ্গলা দির কথায় সন্দেহটা বেড়ে যায় পর্ণার। এরপর ফুল মাসিকে চা দিতে যায় তারা, এদিকে বটব্যাল তখনো অব্দি ফুল মাসির ভেগ ধারণ করতে পারেনি। এই সময় পর্ণা চলে আসায় ভয় পেয়ে যায় বটব্যাল। এবার কি তবে পর্ণার হাতে ধরা পড়ে যাবে তিন্নির ফুল মাসি?

Back to top button