শেষমেষ উৎসবকে চড় মারল বৈদেহি, টিভির আগেই ফাঁস জগদ্ধাত্রীর আগাম পর্ব

জগদ্ধাত্রির আগামী পর্ব জমজমাট, উৎসবকে চড় মারলো বৈদেহি! জগদ্ধাত্রী উচিত জবাব দিল তাদের

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের মূল আকর্ষণ হচ্ছে নায়িকা জগদ্ধাত্রী। কখনো বাড়ি আবার কখনো ডিউটি এই দুই দিক একা হতে সামলাচ্ছে সে। এছাড়া তার অ্যাকশন তো অনবদ্য। যা ৮ থেকে ৮০ প্রত্যেককে এই ধারাবাহিকটিকে ভালবাসতে বাধ্য করেছে।

বর্তমানে এই ধারাবাহিকে চলছে সিংহাসনের লড়াই। ক্ষমতার লোভ টাকা-পয়সার চাহিদা হিংসা, প্রভৃতি মানুষের মধ্যে কতটা বৃদ্ধি পেয়েছে এবং এই বিষয়গুলি মানুষকে অবনতির কোন পর্যায়ে নিয়ে যেতে পারে তারই নিদর্শন পাওয়া যাচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিকটি থেকে। সিংহাসনের জন্য এক ভাই আরেক ভাইকে মারতে অব্দি দ্বিধাবোধ করে না।

জগদ্ধাত্রীর আগামী পর্ব দেখলে বেশ ভালো লাগবে দর্শকদের। কারণ এতদিন ধরে করা উৎসবের সমস্ত অন্যায়ের জবাব দিল তার মা। এই দিনের পর্বে দেখা যায় কৌশিকী রাজনাথকে বলছে, “এই চেয়ারে বসার একমাত্র যোগ্য উত্তরাধিকারী আমি পেয়ে গিয়েছি।”

রাজনাথ সেই ব্যক্তির নাম জিজ্ঞাসা করলে কৌশিকী গর্বের সাথে রাজনাথকে বলে তার নাম জগদ্ধাত্রী। রাজনাথ কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছিল এই বিষয়টা। কৌশিকী শুরু থেকেই জগদ্ধাত্রীকে অগাধ বিশ্বাস করে। জগদ্ধাত্রীর বুদ্ধিমত্তা এবং মন মানসিকতা সবকিছুই তাকে এই চেয়ারের একমাত্র উত্তরাধিকারী করে তুলেছে।

অন্যদিকে আগামী পর্বে দেখা যাবে উৎসবকে চড় মারছে তার মা বৈদেহি। উৎসব এই ঘটনায় বেশ চমকে যায়। তখন জগদ্ধাত্রী তার শাশুড়ি মাকে বলে “এই চড়টাই যদি আরও কিছু সময় আগে উৎসবের দুই গালে দিতেন তাহলে আজ ও এত উচ্ছন্নে যেত না।” এরপর উৎসব জগদ্ধাত্রীর ওপর চিৎকার করে উঠলে জগদ্ধাত্রী উৎসবকে তার জায়গাটা বুঝিয়ে দেয়।

Back to top button