যতই বিরক্তিকর চরিত্র হোক না কেন সূর্যর বাবা না হতে পারার দুঃখ দর্শকদেরও কাঁদাচ্ছে!

সব পেয়েও নিঃস্ব সূর্যকে পর্দায় দেখে সমব্যথী দর্শক মহল, গল্প পরিবর্তন করা হোক আবেদন সকলের

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসায় (Star jalsha) সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। শুরু হওয়ার পর থেকেই ধারাবাহিকটিকে নিয়ে হইচই পড়ে গিয়েছে দর্শক মহলে। প্রতিটি দর্শকের পছন্দের তালিকায় নাম লিখিয়েছে এই ধারাবাহিক। সব জায়গায় পৌঁছে গিয়েছে ধারাবাহিকের চর্চা।

যার ফল স্বরূপ প্রত্যেক সপ্তাহে টিআরপিতে (TRP) প্রথম স্থান দখল করে থাকতে দেখা যায় এই ধারাবাহিককে। কিন্তু সম্প্রতি প্রথম স্থান হাতছাড়া হয়েছে অনুরাগের ছোঁয়ার। সেই স্থান বর্তমানে দখল করেছে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri)। বহুদিন পর বা বলা বাহুল্য বহু মাস পর প্রথম থেকে দ্বিতীয়তে নেমে এলো এই ধারাবাহিক।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের এমন ছন্দ পতনের জন্য দর্শকরা একত্রে দায়ী করেছেন সূর্য অর্থাৎ ধারাবাহিকের নায়ককে। এতগুলো দিন প্রায় এক বছর ধরে সে তার জেদে অনড়। ফলে একঘেয়ে হয়ে যাচ্ছে ধারাবাহিকের প্লট। যার দরুন মুখ ফিরিয়ে নিচ্ছেন ভক্তরা। তবে শুধুই যে নিন্দা করেছেন এমনটা কিন্তু নয় দর্শকরা সূর্যের এমন ঘটানোর পিছনের কারণটাও ভালো মতোই উপলব্ধি করতে পারছেন।

যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা জেনে থাকবেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি লিপ নেওয়ার আগে সূর্য জানতে পেরেছিল সে কখনো বাবা হতে পারবে না। সেই সময় দীপা গর্ভবতী। এটা জানার পরে পায়ের নিচ থেকে মাটি সরে গিয়েছিল সূর্যর। সে দুটি কারণে ভীষণভাবে ভেঙে পড়েছিল। এক, ছেলে হিসেবে সর্বোপরি একজন পুরুষ হিসেবে সে অপূর্ণ আর দুই, সে অক্ষম অর্থাৎ দীপার গর্ভে যে সন্তান রয়েছে তা অন্য কারুর পাপের ফসল।

এরপর থেকেই দীপাকে একদমই সহ্য করতে পারে না সূর্য। নিজের অজান্তেই লাবণ্যর দৌলতে নিজের এক মেয়েকে কাছে পায় সে। তারপর থেকেই নিজের অপূর্ণতা ভুলে সোনাকে নিয়ে নিজের মতন করে জীবন অতিবাহিত করতে থাকে সূর্য। কিন্তু যখনই দীপার সাথে আবারও মুখোমুখি হয় সে তখনই তার পুরনো ক্ষতগুলো আবার চাঙ্গা হয়ে ওঠে। দীপার সামনে আসা, কথা বলা সবকিছুই তাকে বারবার মনে করিয়ে দেয় সে একজন অক্ষম পুরুষ আর দীপা একজন দুশ্চরিত্রা।

fan post anurager chhowa

সূর্য আজ পর্যন্ত যেগুলি করে এসেছে এবং প্রতিনিয়ত করে চলেছে এই সব কিছুকে কোনভাবেই সমর্থন করেন না দর্শক মহল। কিন্তু তারপরেও কোথাও গিয়ে সূর্যের কষ্টে সমব্যথী ভক্তরাও। একটি মেয়ের কাছে যেমন মা না হতে পারাটা যন্ত্রণার, একটি ছেলের কাছেও বাবা না হতে পারাটা ঠিক তেমনি যন্ত্রণার। আর সেই যন্ত্রণার মধ্যে দিয়ে প্রতিনিয়ত দিনযাপন করে চলেছে সূর্য। এটা ঠিক যে সে সত্যি থেকে মুখ ফিরিয়ে মিথ্যেটাকেই আঁকড়ে ধরে রয়েছে, তার একেবারেও মনে হয়নি দীপার কথাগুলোকে বিশ্বাস করে আরো একবার নিজেকে পরীক্ষা করার। কিন্তু সূর্য যে কষ্ট গুলোর মধ্যে দিয়ে গিয়েছে এবং যাচ্ছে সেটিও অসহনীয়।

Back to top button