অনেক সিরিয়ালের নায়িকা মারা গেছে বা হারিয়ে গেছে কিন্তু মিঠাই ফেরার অপেক্ষায় যেভাবে প্রতীক্ষা করছে তার ভক্তরা তা প্রমাণ করে মিঠাই চরিত্রের সার্থকতা! সৌমিতৃষার অভিনয় দক্ষতা প্রশ্নতীত, বলছে নেটিজেন

এই মুহূর্তে নিঃসন্দেহে বলা যায় বাংলা সিরিয়ালের অন্যতম উজ্জ্ব দৃষ্টান্ত মিঠাই। সিরিয়ালের গল্প প্রতিটা চরিত্রের ভূমিকা প্রতিটা চরিত্রে অভিনয় করা অভিনেত্রীদের এবং অভিনেতাদের অভিনয় দক্ষতা নিয়েই প্রশ্ন করতে পারে না কেউ এবং প্রশ্ন করা যায়ও না। যে সিরিয়াল দীর্ঘ ৫২ সপ্তাহ ধরে টিআরপিতে সেরা সেই সিরিয়াল নিয়ে কোন প্রশ্ন করা নিরর্থক।

এমনই জনপ্রিয় এক ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। গল্পে প্রচুর চড়াই উতরাই এসেছে এবং সেই সবগুলোকে মেনে নিয়েছে দর্শকরা। এর কারণটা একমাত্র মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর অসাধারণ অভিনয়ের দক্ষতা এবং প্রাণবন্ত মিঠাই চরিত্র।

দীর্ঘ দুই বছর ধরে ময়দানে ব্যাট করে চলেছে মিঠাই রানী এবং সিড। দুজনের প্রেম, খুনসুটি, ঝগড়া সবকিছু দেখতে ভালবাসা তার ভক্তরা। তাই তো মিঠাই মারা যাওয়ার পর একেবারে মুষড়ে পড়েছিল তার ভক্তরা কারণ তারা ভেবেছিল এখন আর মিঠাইকে দেখা যাবে না। যদিও তাদের সেই ভাবনাকে খানিকটা সত্যি করে মিঠাই নয় বরং তার জায়গায় ফিরে এসেছিল মিঠি।

তবে এই মেয়েটি ফিরে আসার পরে গল্প মাঝখানে যে ভাটা পড়েছিল সেটা মিটে যায় এবং আবার নতুন করে টিআরপিতে জায়গা নেয় মিঠাই। নতুন করে নতুন চরিত্র দিয়ে জনপ্রিয়তা পেতে শুরু করে আবার। তবে এর মাঝেও দর্শকরা তাদের মিঠাই রানীকে ভুলতে পারেনি। তাই বারবার দাবি করে গেছে, আবার ফিরিয়ে আনা হোক মিঠাইকে।

মিঠাই ফিরে আসবে কি আসবে না সেই সম্ভাবনা রয়েছে তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর পোস্ট। লিখেছেন,”অনেক সিরিয়ালের নায়িকা মারা গেছে/হারিয়ে গেছে, আবার ফিরেও এসেছে। কিন্তু মিঠাইয়ের ফিরে আসা নিয়ে যেভাবে আলোচনা আর ফ্যানদের দাঁতে দাঁত চেপে অপেক্ষা করা হয়তো আর কোন সিরিয়ালের জন্য দেখা যায় নি। একটা অভিনেত্রীকে তার ফ্যানরা কত ভালবাসে তা অডিয়েন্সরা বুঝিয়ে দিয়েছেন

It’s Power of Mithai

it’s power of Soumi”

Back to top button