না আছে নায়কের দুটো বউ আর না চলছে পরকীয়া, একটি সুন্দর সম্পর্ক দিয়েই দর্শকদের মন জয় করছে বেঙ্গল টপার জগদ্ধাত্রী

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

বর্তমানে জি বাংলা হোক বা স্টার জলসা, যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে বেশিরভাগটাই পরকীয়াগ্রস্ত। আর সেটা না হলে একটি নায়কের দুটো বউ থাকা তো বাধ্যতা মূলক। তবে সেই নিয়ম ভেঙে, একটি সুন্দর সম্পর্কের মধ্যে দিয়ে দর্শকদের মন জিতে নিচ্ছে জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী ধারাবাহিকে নায়িকা জগদ্ধাত্রীকে ভীষণ ভালোবাসে নায়ক স্বয়ম্ভু। কখনো তাদের মাঝে তৃতীয় কোনো ব্যক্তিকে প্রবেশ করতে দেখেননি দর্শক মহল। তাদের মাঝে সব সময় গভীর বিশ্বাস এবং ভরসা অটুট থেকেছে। কিন্তু অন্যান্য ধারাবাহিকগুলি অনেক বেশি পরকীয়া দোষে দুষ্ট।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য আর দীপার মাঝে এসেছে মিশকা। ইচ্ছে পুতুল ধারাবাহিকে মেঘ আর নীলের মাঝে এসেছে ময়ূরী। নিম ফুলের মধুতেও সৃজন আর পর্ণার মাঝে ঢোকার চেষ্টা করেছে তিন্নি এবং বর্তমানে ইশা।

এইসবের মাঝে একেবারে বিশুদ্ধ এবং স্বচ্ছ একটি ভালোবাসার সম্পর্ক দেখা গিয়েছে কেবলমাত্র জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে। তাই অন্যান্য ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিকটিকে দর্শকরা অনেক বেশি পছন্দ করছেন। চলতি সপ্তাহেও বেশ ভালো নম্বর পেয়েই টিআরপিতে প্রথম স্থান দখল করেছে জগদ্ধাত্রী।

Back to top button