Ichhe Putul: মেঘকে সাক্ষী রেখেই নীলের সঙ্গে ফুলশয্যা করবে ময়ূরী, মায়ের পেটের বোনের সঙ্গে এই আচরণ ইচ্ছেপুতুল নিয়ে ক্ষুব্ধ দর্শক

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের অন্যতম একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। প্রথমে সমালোচনার শিকার হলেও পরবর্তীতে নিজের আকর্ষণীয় গল্প দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ হল নায়িকা মেঘ।

দুই বোনের সম্পর্কের মাঝে অহেতুক নোংরামি

বর্তমানে ইচ্ছে পুতুল ধারাবাহিকে মেঘের দিদি ময়ূরী যা করছে তা বাস্তবে এক প্রকার অসম্ভব। প্রথমে এসে মেঘের সংসার ভাঙ্গে, নানাভাবেই তাকে ভুল প্রতিপন্ন করে বাড়িছাড়া করে আর তারপর তার স্বামীর সাথেই সম্পর্কে জড়িয়ে পড়ে। বাস্তবে এমনটা সত্যিই অসম্ভব।

যদি কখনো কোন দিদি তার বোনের বরের সাথে এমন সম্পর্কে জড়ায় তাহলেও বোধহয় এতটা স্বতঃস্ফূর্তভাবে এবং লোকজন জানিয়ে এই কাজ করবে না যেটা ময়ূরী করছে। তার মা আবার তাকে সাপোর্ট করছে এটা সত্যিই হাস্যকর। দুই বোনের মধ্যে বর্তমানে যে সম্পর্ক বিরাজ করছে সেটা বোধহয় চরম শত্রুর মধ্যেও সম্ভব নয়। এই বিষয়গুলি একেবারেই পছন্দ করছে না দর্শক মহল।

অবুঝ, বিকৃত মানসিকতার লম্পট নায়ক

ধারাবাহিকের নায়কও কিছু কম যায় না। প্রথমে সে বিকৃত মানসিকতার পরিচয় দেয়, এর পাশাপাশি তার যে একটি নিচু মন রয়েছে যেটি কেবল সন্দেহ করতে পারে সেটারও পরিচয় দেয় সে। এত শিক্ষিত হয়েও স্ত্রীকে স্বাধীনতা দিতে জানে না এবং তার পাশে থেকে তাকে সাহায্য করতে জানেনা এমনও একটি মনোবৃত্তি রয়েছে তার মধ্যে। বর্তমানে আবার ডিভোর্স সম্পন্ন হওয়ার আগেই স্ত্রীকে কষ্ট দিতে তারই দিদিকে রীতিমতো ব্যবহার করে চলেছে নায়ক। এই দৃশ্যগুলি সত্যিই জঘন্য এবং প্লটটি অত্যন্ত ঘৃণ্য।

ধারাবাহিকের প্লট পছন্দ হচ্ছে না দর্শকদের

দর্শকদের ইচ্ছে পুতুলের এই বর্তমান গল্প একেবারেই পছন্দ নয়। টিআরপি টানতে ধারাবাহিক নির্মাতারা যা নয় তাই পরিবেশন করে চলেছে জা একেবারেই কাম্য নয়। দর্শকরা এই প্লটের বিরুদ্ধে নানা রকম কুরুচিকর মন্তব্য করছে। তাদের দাবি খুব শ্রীঘ্রই যেন এই গল্পটি সমাপ্ত করা হয় এবং কোন সুস্থ স্বাভাবিক প্লট আনা হয় ধারাবাহিকে।

Back to top button