পুজোর মরশুমে প্রেমিকের সাথে দেখা মিলল মিঠাই ধারাবাহিকের নায়িকার! ভক্তদের মধ্যে শুরু হইচই

মিঠাই’ (Mithai) শেষ হয়েছে বেশ অনেকগুলো দিন পার হয়ে গেল। কম করে প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মনের একেবারে কাছে ছিল মনোহরার প্রত্যেক সদস্যরা। আর সেই প্রমাণ বারবার মিলেছে সপ্তাহের একটি বিশেষ দিনে প্রকাশ পাওয়া টিআরপি (TRP) তালিকায়। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে ‘মিঠাই’। নানা ঝড়- ঝাপটার পর ‘হ্যাপি এন্ডিং’ হয়েছে এই ধারাবাহিকের। শেষ বেলায় আবেগপ্রবণ হয়েছিলেন অভিনেতারা। ধীরে ধীরে যে যার মতো নতুন জার্নি শুরু করে দিয়েছেন।

মনোহরার প্রতিটি সদস্যই দর্শকদের এতটা কাছের হয়ে উঠেছিলেন যে তাদেরকে দর্শক ঘরের লোক বলেই মনে করতেন। যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনার ভিড় তো হবেই। সেখান থেকে বাদ যায়নি মনোহরার সদস্যরাও।

এই দুর্গাপুজোর মরশুমে পুজোর কয়েকটা দিন মিঠাই খ্যাত অভিনেত্রীদের নানান রকম মন মাতানো সাজে দেখেছেন দর্শকমহল। নায়িকা সৌমিতৃষা থেকে শুরু করে প্রতিটি অভিনেত্রী তাদের সুন্দর সাজসজ্জায় দর্শকদের মুগ্ধ করেছেন। পুজোর এক একদিন একেক রকম সাজে তাদের দেখার জন্য বেশ উৎসুক ছিলেন ভক্তরাও। তবে এসবের মাঝেই ধারাবাহিকের নায়িকার সাথে দেখা মিলল তার প্রেমিকের।

এই অভিনেত্রীদের মধ্যে যার কথা উল্লেখ না করলেই নয় তিনি হলেন মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বি চক্রবর্তী। পুজোর দিন বেশ সুন্দর সাজে ধরা দিয়েছিলেন তিনি। ঘিয়ে রংয়ের লাল পাড় লাল সুতোয় কাজ করা শাড়িতে অসাধারণ লাগছিল তাকে। তবে তিনি একা নন তার সাথে ধরা দিয়েছেন আদৃতও।

নিজের সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি অভিনেত্রী পোস্ট করেন তার মধ্যে একটিতে দেখা যায় তিনি একজনের হাত ধরে আছেন। তবে যার হাত ধরে আছেন তাকে দেখা যাচ্ছে না। তার হাতের ট্যাটু দেখে দর্শকরা নিশ্চিত যে এটাই আদৃত। তাদের ফের একসাথে দেখে বেশ খুশি ভক্তরা।

Back to top button