অনুরাগের ছোঁয়াকে হারিয়ে আবার উঠে এলো জগদ্ধাত্রী! স্টার জলসার অবস্থা সংকটজনক টিআরপি তালিকায়!

ফের নিজের জায়গা হারালো অনুরাগের ছোঁয়া, প্রথম স্থানে নাম লেখালো জগদ্ধাত্রী, হাড্ডাহাড্ডি লড়াইয়ে সামিল ফুলকি

নিজের গতিতে বয়ে যাচ্ছে সময়। আর তার সাথে কেটে যাচ্ছে একটার পর একটা সপ্তাহ। আজ দেখতে দেখতে চলে এলো আরো একটি বৃহস্পতিবার। এই বৃহস্পতিবার করেই বাংলা ধারাবাহিক (Bengali Serial) প্রেমি দর্শকদের উৎসাহ এবং আগ্রহ আরও দশ গুণ বেড়ে যায়। কারণ প্রতি সপ্তাহে বৃহস্পতিবার করেই প্রকাশ পায় টিআরপি (TRP) তালিকা।

বর্তমানে প্রতিটি ধারাবাহিক প্রেমি দর্শকরাযই টিআরপির মাহাত্ম্য বোঝেন। এখন আর বাংলা বিনোদনের জগৎ আগের মতন নেই। তাতে এসেছে অনেক রদবদল। এখন প্রতিটি ধারাবাহিকের মধ্যেই চলে একটি অলিখিত প্রতিযোগিতা। যার ফলাফল স্বরূপ প্রকাশ পায় টিআরপি তালিকা। এই টিআরপিতে ভালো ফলাফল করতে না পারলে খুব বেশিদিন সেই ধারাবাহিকটিকে চ্যানেলে বহাল রাখে না চ্যানেল কর্তৃপক্ষ।

কিছু সপ্তাহ ধরেই টিআরপির প্রথম পাঁচে চলছে বেশ কঠিন প্রতিযোগিতা। কোন ধারাবাহিকই কম যায় না। গত সপ্তাহের টিআরপি অনুযায়ী প্রথম পাঁচে থাকা ধারাবাহিক গুলির মধ্যে নম্বরের ব্যবধান খুবই সামান্য। তাই দর্শকরা বেশ চিন্তায় আছেন। তাদের ধারণা চলতি সপ্তাহে বেশ বড়সড়ো বদল দেখতে হতে পারে তাদের। এইবার দর্শকদের সেই প্রতীক্ষার অবসান হওয়ার পালা।

Trp, Serials

বহুদিন ধরেই আলগা হয়ে এসেছিল অনুরাগের ছোঁয়ার চেয়ার। আরো একবার তাকে সমূলে উৎখাত করলে জগদ্ধাত্রী। এই সপ্তাহে প্রথম স্থান অধিকার করেছে জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.১। এরপর স্থান পেয়েছে অনুরাগের ছোঁয়া। টিআরপিতে ৮.০ পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে এই ধারাবাহিক।

টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে ফুলকি। টিআরপিতে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৯। কয়েক সপ্তাহ ধরেই বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক। ৭.৫ পেয়ে চতুর্থ স্থান অধিকার করেছে রাঙা বউ। এবং সবশেষে অর্থাৎ এক থেকে পাঁচ এর মধ্যে পাঁচ নাম্বারে রয়েছে নিম ফুলের মধু। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৪। এই সপ্তাহে প্রথম পাঁচ থেকে বিদায় নিল সন্ধ্যা তারা এবং নতুন করে প্রথম পাঁচে নাম লেখালো নিম ফুলের মধু।

১মঃ জগদ্ধাত্রী (৮.১)
২য়ঃ অনুরাগের ছোঁয়া (৮.০)
৩য়ঃ ফুলকি (৭.৯)
৪র্থঃ রাঙা বউ (৭.৫)
৫মঃ নিম ফুলের মধু (৭.৪)

Back to top button