“আমি কার সঙ্গে রয়েছি, সেটা সংগীত পরিচালক দের বিচার্য বিষয় নয়!” ক্ষোভে ফুঁসে উঠলেন অনুপম পত্নী প্রশ্মিতা

বহু জল ঘোলার পর দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেছেন প্রখ্যাত সংগীতশিল্পী অনুপম রায় (Anupam Roy)। সংগীতশিল্পী প্রশ্নিতা পালের (Prashmita Paul) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গায়ক। অনুপমের বিয়ের
মাস কয়েক আগেই সাত পাকে ঘুরেছেন তার প্রথম স্ত্রী পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। অভিনেতা,পরিচালক পরমব্রত চ্যাটার্জির (Parambrata Chatterjee) সঙ্গে বিয়ে সেরেছেন তিনি। বছর ঘুরতে না ঘুরতেই প্রস্মিতাকে বিয়ে করলেন অনুপম। আর সেই বিয়ের পর থেকেই চলছে কটাক্ষ, আলোচনা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ফুঁসে উঠলেন অনুপম পত্নী প্রস্মিতা।

অনুপম প্রস্মিতার বিয়ের পর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে জল ঘোলা চলছেই। সোশ্যাল মিডিয়া ছাড়ছে না এক বিন্দু শান্তিতে থাকতে। সারাক্ষণ অনুপম প্রস্মিতাকে নিয়ে দড়ি টানাটানি চলছে। বিয়ের পর প্রথমবার সাক্ষাৎকারে মুখ খুললেন অনুপমের সদ্য বিবাহিত স্ত্রী প্রস্মিতা পাল। তার এই বিয়েটাও অনুপমের মতো দ্বিতীয় বিয়ে।

সংগীত শিল্পী প্রস্মিতা জানিয়েছেন, ছোট থেকেই গানের প্রতি ছিল টান। তিনি ও তাঁর বোন‌ মঞ্চে অনুষ্ঠান করতেন ছোটবেলা থেকেই। ‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ অনুপমের সঙ্গে প্রস্মিতার কন্ঠ মেলানো প্রথম গান। আগের সুরের টানে চিনলেও, অনুপমের সঙ্গে বিয়ের পর থেকে পরিচিতি বেড়েছে প্রশ্মিতার। কতটা উপভোগ করছেন গায়িকা? প্রশ্মিতা জানান, “ভাল লাগছে। আমি এক জন দায়িত্বপূর্ণ মানুষ হতে চাই। তাই আশা করব, মানুষ যেন আমাকে আমার কাজের জন্য ভালবাসেন।”

অনুপমের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর কি সংগীত জগতে নতুন দিগন্ত খুঁজে পেলেন প্রশ্মিতা? একটু ভেবে গায়িকা বলেন, “আমার সেটা মনে হয় না। কারণ, ইন্ডাস্ট্রিতে এই ভাবে কাজ হয় না। আর সেটা হওয়াও উচিত নয়। আমি কার স্ত্রী বা কার সঙ্গে রয়েছি, সেটা কিন্তু সঙ্গীত পরিচালকদের কাছে বিচার্য বিষয় নয়। শিল্পই শেষ কথা বলে।”

আগামী দিনে কি আরো বেশ কিছু কাজ আসছে প্রশ্মিতার? তিনি জানান, “কয়েকটা ছবিতে প্লেব্যাক করেছি। নতুন কাজের কথাও চলছে।” তবে কোন ছবিতে তিনি কাজ করবেন সে বিষয়ে এখন মুখ খোলা নিষিদ্ধ বলে হেসে ওঠেন অনুপম পত্নী। দোল উৎসবে আলাদা থেকেছেন দুজনে।তবে অনুপমের জন্মদিনে বিশেষ প্ল্যান রয়েছে তাদের। প্রস্মিতা বলেন, দুই পরিবার মিলে ডিনারে যাবেন।

Back to top button