নতুন বছরের শুরুতেই বড় সংকটে অঙ্কুশ! গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী অভিনেতা! খবর সামনে আসতেই মন খারাপ ভক্তদের

টলিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এক পর এক চোখ ধাঁধানো বাংলা ছবি দর্শকদের উপহার দিয়ে আসছেন তিনি। তবে নতুন বছরের শুরুটা তার জীবনে নামিয়ে নেওয়া যাক অনেক বড় বিপদ।

সিনেমা ছাড়াও বিভিন্ন রিয়ালিটি শোতেও তাকে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকাতেই দেখা গিয়ে থাকে। হাসি ঠাট্টা মজা প্রেম সব কিছুতেই তার জুড়ি মেলা ভার। আর তার সাথেই কি না নতুন বছরের শুরুতে হয়ে গেল চরম অঘটন।

গুরুতর আহত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা অঙ্কুশ হাজরা। সিনেমার শুটিং সেটে আহত হয়েছেন তিনি। নতুন বছরের প্রথম দিনে ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানান অঙ্কুশ। নিজের পেশার প্রতি আনুগত্য এবং শ্রদ্ধা তার বরাবরই প্রখর। সেই কাজ করতে গিয়েই আহত হলেন তিনি।

২০২৪ সালে মুক্তি পেতে চলেছে ‘মির্জা’ সিনেমা। এটি তার অঙ্কুশ হাজরার এই বছরের প্রথম সিনেমা। অঙ্কুশ হাজরা বলেন, “সিনেমাটির জন্য আমি রক্ত ও ঘাম ঝরাব। তবে আপনাদের ভালোবাসা ও দোয়া প্রয়োজন।” সত্যি করেই সিনেমাটির জন্য রক্ত ঝরাতে হলো তাকে!

হাঁটুতে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। একটি সংবাদ মাধ্যমকে অভিনেতা বলেন, ‘”কেবল নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পেয়েছি। ছয় বছর পর অ্যাকশন সিনেমা করছি। তাই অভ্যাস নেই, এজন্যই আঘাতটা লেগেছে। এখন তো বাণিজ্যিক অ্যাকশন সিনেমা আর সেভাবে তৈরি হয় না। ‘মির্জা’ সিনেমার শুটিং করতে গিয়ে হাড়ে হাড়ে টের পাচ্ছি যে, কেন তৈরি হয় না।’”

Back to top button