সারেগামাপার সঞ্চালনা থেকে যিশুর পর বাদ পড়লো আবিরও! এবার সঞ্চালনার দায়িত্বে থাকবেন অনির্বাণ ভট্টাচার্য!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা (Sa Re Ga Ma Pa)। গানের শো-টি বহু বছর ধরে সঞ্চালনা করতেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। কয়েক বছর আগে তাঁর জায়গায় জি বাংলা নিয়ে আসে নতুন মুখ আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। এই প্রথম ছোটপর্দায় সঞ্চালনার কাজ করলেন আবির। এবার নাকি তাঁকেও সরিয়ে দিতে চলেছে জি! নতুন সঞ্চালক হয়ে ধরা দেবেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা?

সম্প্রতি সূত্রে মারফত জানা গিয়েছে দুর্দান্ত অভিনয়, পরিচালনা এবং গান গাওয়ার পর এবার সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে(Anirban Bhattacharya)। তাও আবার যা তা শো নয়। বাংলার অন্যতম হিট গানের রিয়েলিটি শো সারেগামাপার সঞ্চালনা করবেন অনির্বাণ।

আসছে জি বাংলার জনপ্রিয় গানের শো সারেগামাপার নয়া সিজন। এবার শোটির নাম সারেগামাপার লেজেন্ডস। ভারতের নামজাদা সংগীতশিল্পীদের শ্রদ্ধা জানানো হবে এই মঞ্চে। এই শো-টির সঞ্চালনা করবেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই শোতে পশ্চিমবঙ্গ তো বটেই, সঙ্গে মুম্বই এবং বাংলাদেশের একাধিক শিল্পীদের গান শুনতে পারবেন দর্শকরা কাম শ্রোতারা।

শো প্রসঙ্গে অনির্বাণ ভট্টাচার্য বলেন, ”আমি গান খুব ভালোবাসি। আমার কানে সবসময় হেডফোন থাকে। তাই এই শো-এর সঞ্চালনার দায়িত্ব পেয়ে আমি খুবই খুশি। এটা আমার কাছে একটা স্মরণীয় ব্যাপার হয়ে থাকবে।”

আরো পড়ুন: ইশার জা’ল কে’টে বেরোতে গিয়ে নতুন বি’প’দে জড়িয়ে পড়লো সৃজন আর পর্ণা! চরম অ’ন্ধ’কা’র নেমে এলো তাদের জীবনে!

আসন্ন শো-টির মিউজিক ডিজাইন করেছে সিধু, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ। প্রসঙ্গত, জি বাংলাতে আসন্ন সারেগামাপার প্রথম প্রোমোতে আবির চট্টোপাধ্যায়কেই দেখা গিয়েছিল। কিন্তু সেই একই শোতে আবিরকে সরিয়ে আসছেন অনির্বাণ। তবে কবে অনির্বাণ কনফার্ম হলেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

Back to top button