অনিকেতের সামনেই মন্দারকে বিয়ে করছে শ্যামলী! সহ্য করতে না পেরে ভয়ঙ্কর কাণ্ড ঘটালো অনিকেত!

এখন জি বাংলার (Zee Bangla) পর্দায় একেবারে জমে উঠেছে প্রায় নবাগত কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bhesechhe) ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং নায়কের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণু। টিআরপি তালিকাতেও প্রথম পাঁচে পাকাপাকি ভাবে জায়গা দখল করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের নায়িকা চির অভাগী। অনেক কষ্ট করে নিজের অকর্মণ্য শয়তান ভাইদের হাত থেকে পালিয়ে কলকাতায় এসে উঠেছিল শ্যামলী। সেখানে এসে সে একটা পরিবার পায়। একজন দেবতার মতন স্বামী পায়। কিন্তু তবুও তার কনিষ্ঠ করার মানুষের অভাব ঘটেনি সেখানে। কিছু মানুষ তাকে সহ্য করতে পারেনি। যার ফল স্বরূপ কলকাতায় জায়গা হয়নি তার।

জোড়া বাড়ি থেকে তাকে তাড়িয়ে দেওয়া হয়। ওখান থেকে বেরিয়ে শ্যামলী ঠিক করে সে নিজের বাড়িতেই ফিরে আসবে। বাড়ি ফিরে নতুন বিপদে পড়ে শ্যামলী। তাকে তার দুই ভাই মন্দার নামক একজন গুন্ডারে কাছে এক প্রকার বিক্রি করে দেয়। মন্দার শ্যামলীকে অনেকদিন ধরেই পছন্দ করে এবং তাকে বিয়ে করতে চায়। কিন্তু শ্যামলী সেই কথায় কিছুতেই রাজি হতে চায় না। এরপর বল প্রয়োগ করা শুরু করে মন্দার।

শ্যামলী মন্দারকে বিয়ে করবে না বলে পালিয়ে যায়। আর ভাগ্যের ফেরে আবারও তার সাথে দেখা হয়ে যায় অনিকেতের। অনিকেত তাকে বাঁচাতে যেনতেনো প্রকারে জোড়া বাড়িতে নিয়ে আসে। কিন্তু সেখানেও পৌঁছে যায় মন্দার। শ্যামলীকে বিয়ে করার জন্য অনিকেতকে বন্দী বানায় সে। ফল স্বরূপ শ্যামলীর কাছে ধরা দেওয়া ছাড়া আর কোন উপায় খোলা থাকে না। সে নিজেই আত্মসমর্পণ করে।

অনেকেতের সামনেই বিয়ে করছে শ্যামলী

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মন্দার যাতে অনিকেতের কোন ক্ষতি না করে তাই শ্যামলী মন্দারের কাছে চলে আসে তাকে বিয়ে করবে বলে। কোনরকম সময় নষ্ট না করে শ্যামলী মন্দারকে তাড়াতাড়ি বিয়ে করতে বলে। দূর থেকে চিৎকার করতে থাকে অনিকেত। কারণ সে চায় না মন্দরের মতন একজন গুন্ডার সাথে শ্যামলীর বিয়ে হোক। রাগে জ্বলে পুড়ে যেতে থাকে অনিকেত। অন্যদিকে সবার কল্যাণ সাধনের কথা চিন্তা করে চুপচাপ মান্দারের সাথে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান পালন করতে থাকে শ্যামলী।

Back to top button