আবার অভিনব দৃশ্য বাংলা সিরিয়ালে! বিয়ের মন্ডপেই কনের পর্দা ফাঁস! প্রাক্তন স্ত্রীর ভুত জোর করে স্বামীকে দিয়ে সিঁদুর পরালো রাধাকে!

বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali serial) চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকেই থাকছে নতুন নতুন সব মন মাতানো টুইস্ট। আর তার পাশাপাশি শেষ হয়ে যাচ্ছে টিআরপিতে (TRP) পিছিয়ে পড়া ধারাবাহিকগুলি। সম্প্রতি জি বাংলা শুরু হয়েছে এক্কেবারে অন্যরকম একটি ধারাবাহিক আলোর কোলে।

এই ধারাবাহিকে দেখানো হয়, একজন মা তার সন্তানকে ঠিক কতটা ভলোবাসতে পারে। নিজের সন্তানকে ভালোবেসে মৃত্যুর পরেও তাকে ছেড়ে চলে যেতে পারিনি ধারাবাহিকের প্রধান নায়িকা আলো। সে তার মেয়ের কাছেই পড়ে রয়েছে তার মেয়েকে ভালো রাখার জন্য। এর পাশাপাশি সেটাও বুঝতে পারছে তার মেয়ের একজন রক্ত মাংসের মা চাই। নইলে তার মেয়ের ক্ষতি হয়ে যেতে পারে।

জি বাংলার এই আলোর কোলে ধারাবাহিকের নায়কের চরিত্রে দেখা যাচ্ছে কৌশিক রয়কে। এই ধারাবাহিকের তার নাম আদি। নায়িকার চরিত্রে রয়েছে স্বীকৃতি মজুমদার যার নাম আলো এবং দ্বিতীয় নায়িকার রূপে সমু সরকার যার নাম রাধা। এই ধারাবাহিকের আরো এক অন্যতম চরিত্রে রয়েছে ক্ষুদে শিল্পী ঋষিতা, যাকে গৌরী এলো ধারাবাহিকে তারা হিসেবে দেখেছে দর্শক মহল।

রাধার সঙ্গে পরিচয় হওয়ার পর তাকে দেখে আলো বুঝতে পেরেছে তার মেয়েকে মায়ের স্নেহ দিয়ে যত্ন করে আগলে রাখতে পারবে রাধা। আলোর মেয়েও রাধাকে ভীষণ ভালোবাসে। অন্যদিকে আদির বড়মা সহ অনেকেই চেষ্টা করছে মেঘার সঙ্গে তার বিয়ে দেওয়ার। কিন্তু তাতে আলোর মেয়েটা জলে পড়ে যাবে। তাই এবার রাধার সাথেই আদির বিয়ে দিতে চলেছে সে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে কোনে সেজে ঘোমটার আড়ালে বসে রয়েছে পুরোহিতের মেয়ে রাধা। সিঁদুর দানের সময় ঘোমটা সরাতেই তাকে দেখে চমকে যায় সবাই। আলো বুঝতে পারে এইবার সিঁদুর দান না হলে বিয়েটা ভেস্তে যাবে। তাই আলো নিজেই নিজের স্বামীর হাত দিয়ে রাধা কে সিঁদুর পরিয়ে দেয়। জেগে উঠতে চলেছে ধারাবাহিকের আগামী পর্ব গুলি।

Back to top button